Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / হঠাৎ নেতাকর্মীদের কড়া বার্তা দিলেন আলোচিত সেই শাহজাহান ওমর

হঠাৎ নেতাকর্মীদের কড়া বার্তা দিলেন আলোচিত সেই শাহজাহান ওমর

এবারের নির্বাচনে সব সময় আলোচিত ঝালকাঠি-১ আসনের প্রার্থী ব্যারিস্টার শাহজাহান ওমর বীর উত্তম দলের অভ্যন্তরীণ কোন্দল ও গ্রুপিং দ/মনের বিষয়ে হুঁশিয়ারি দিয়েছেন। এ সময় তিনি বলেন,আমি কিন্তু একটু অসভ্যও আছি, আমার হাত-পা সবই চলে।

শনিবার (২৩ ডিসেম্বর) বিকেলে ঝালকাঠির রাজাপুরের কানুদশকাঠি এলাকায় ঝালকাঠি-১ আসনের আওয়ামী লীগ নেতাদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ হুঁ/শিয়ারি দেন।

এতে সভাপতিত্ব করেন আসনটিতে হঠাৎ করে নৌকার বঞ্চিত আওয়ামী লীগের সংসদ সদস্য বজলুল হক হারুন। মূলত রাজাপুর-কাঁঠালিয়া উপজেলার সর্বস্তরের আওয়ামী লীগ নেতাদের নিজ মাঠে আমন্ত্রণ জানিয়ে শাহজাহান ওমরকে আনুষ্ঠানিকভাবে সমর্থন জানান এমপি হারুন।

সভায় প্রধান অতিথির বক্তব্যে শাহজাহান ওমর স্থানীয় নেতাকর্মীদের উদ্দেশে বলেন, স্বার্থ রক্ষায় ব্যর্থ হয়ে গ্রুপিং করা চলবে না। এখন থেকে আর কোনো গ্রুপিং হবে না। এমপি হারুন সাহেব একজন ভদ্র ব্যক্তি যে এটা সহ্য করে, আমি কিন্তু একটু অসভ্যও আছি। আমার হাত-পা সবই চলে। ভদ্র লোকদের জন্য অভিবাদন এবং অভদ্রদের জন্য এটাও চলে উল্লেখ করে তিনি তার মুষ্ঠিবদ্ধ করে দেখান।

তবে শাজাহান ওমর বলেন, তিনি এসব চালিয়ে যেতে চান না, সবাইকে শুভেচ্ছা ও শ্রদ্ধা জানিয়ে চালিয়ে যেতে চান। আমার জন্য দোয়া করবেন। নৌকার নতুন মাঝি শাহজাহান ওমর জীবনের ৭৭ বছর অতিবাহিত হয়ে করেছেন আরও ৫ থেকে ৭ বছর মানুষের সেবা করতে পারেন উল্লেখ করে দোয়া ও শুভেচ্ছা জানিয়ে বক্তব্য শেষ করেন।

এ মতবিনিময় সভায় ঝালকাঠি-১ আসনের রাজাপুর ও কাঁথালিয়া আসনের আওয়ামী লীগ নেতা ও শাহজাহান ওমরের অনুসারী হাজার হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *