Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / হঠাৎ নির্বাচন নিয়ে সুর পাল্টালেন শামীম ওসমান

হঠাৎ নির্বাচন নিয়ে সুর পাল্টালেন শামীম ওসমান

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের বিজয় সুনিশ্চিত উল্লেখ করে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেন, আমি নিশ্চয়তা দিতে চাই নির্বাচন সঠিক সময়ে (৭ জানুয়ারি) অনুষ্ঠিত হবে। একদিন এদিক ওদিক হবে না।আর সেই নির্বাচনে শেখ হাসিনা দুই শতাধিক আসন নিয়ে আবার ক্ষমতায় আসবেন এবং প্রধানমন্ত্রী হবেন ইনশাআল্লাহ।

বুধবার (২২ নভেম্বর) বিকেলে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ গোদনাইল এলাকায় এক শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বিএনপিকে ইঙ্গিত করে তিনি বলেন, আমাদের খুব শখ ছিল ওদের সঙ্গে খেলবো। কিন্তু খেলার মাঠে কেউ নেই। যারা রাতের বেলা বাসে আ/গুন দেয় তাদেরকে আমরা মানুষ মনে করি না। তারা ইবলিস শয়তানের বংশধর। আমি তাদের বিচার দাবি করছি।

বিএনপির ধারণক্ষমতা ৫.২ লাখ কিলোমিটারের মধ্যে নেই উল্লেখ করে তিনি বলেন, “গতকাল ফতুল্লায় রেললাইনে পাত বসানো হয়েছিল যাতে ট্রেন নিচে পড়ে যায়। অনেক জায়গায় এটা করা হচ্ছে। রেলের বগিতে আগুন দেওয়া হচ্ছে ।এটা করে লাভ কী?মানুষের মৃ/ত্যু মিছিল করে কী লাভ হবে জানি না।ওই খু/নি তারিক রহমান লন্ডন থেকে হুকুম দিচ্ছেন,তারা করছে।তারা কাল ক্ষমতায় আসবে এমন একটা ভাব দেখাচ্ছে। আমি আগে বলেছিলাম যে তারা ৫২ হাজার কিলোমিটার মধ্যে নেই এবং এখন আমি বলছি তারা ৫২ লাখ কিলোমিটারের মধ্যেও নেই।

দ্রব্যমূল্য বৃদ্ধি প্রসঙ্গে তিনি বলেন, “বাংলাদেশে এই নির্বাচনকে কেন্দ্র করে একটি মহল পরিকল্পিতভাবে জিনিসপত্রের দাম বাড়িয়েছে। আমি তাদের বলতে চাই, বাঘে ধরলে ছাড়ে শেখ হাসিনা ধরলে ছাড়বেন না। তুমি ৭ তারিখ পর থেকে দিন গুনতে শুরু করেন। জাতির জনকের কন্যা সব মেনে নেবে, কিন্তু যারা মানুষের পেটে লাথি মেরে মানুষকে কষ্ট দেয় তাদের প্রশ্নে আপোষ করবে না। আমি শামীম ওসমান হলেও তিনি আমার বুকে পাড়া দেবেন, আমি বিশ্বাস করি।’

এ সময় আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ। বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ নিজামসহ নেতৃবৃন্দ।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *