Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / হঠাৎ নির্বাচন নিয়ে সরকারের নতুন কৌশল প্রকাশ্যে আনলেন রিজভী, দিলেন গোপন তথ্য

হঠাৎ নির্বাচন নিয়ে সরকারের নতুন কৌশল প্রকাশ্যে আনলেন রিজভী, দিলেন গোপন তথ্য

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন সারা দেশকে বড় কারাগারে পরিণত করেছেন। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী কর্তৃক বিএনপির বন্ধ অফিসে ইসির চিঠি পাঠানোর বিষয়টি ছিল সরকারের আরেক তামাশা। প্রকৃতপক্ষে, সরকার নিজেকে অতিরিক্ত চালাক ভাবছেন করছে এবং সবকিছুতেই ধরাকে সরা জ্ঞান করছে।

সোমবার নেতাকর্মীদের গ্রেফতারের নিন্দা জানিয়ে এক প্রতিবাদ পত্রে দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রিজভী এসব কথা বলেন।

তিনি বলেন, একদিকে সরকারের অধীনস্থ নির্বাচন কমিশন বিএনপিকে আগামী নির্বাচনে অংশগ্রহণের আহ্বান জানাচ্ছে, অন্যদিকে সিনিয়র নেতাসহ সব পর্যায়ের নেতাকর্মীদের গ্রেপ্তার করে দ/মন-পীড়ন শুরু করেছে- এটা একটা মহাতামাশা।

প্রতিবাদ পত্রে তিনি আরও উল্লেখ করেন, নির্বাচনের প্রাক্কালে বিএনপিসহ বিরোধী দলগুলোর নেতাকর্মীদের সাঁড়াশি অভিযানে গ্রেফতার করা হচ্ছে, এতে স্পষ্ট যে, আগামী নির্বাচন যেনতেন ভাবে করে আবারও ক্ষমতায় দলখে অবৈধ শাসকগোষ্ঠী রাষ্ট্র দখলে বদ্ধপরিকর।

কিন্তু এবার জনগণ অবৈধ আওয়ামী সরকারের এ স্বপ্ন পূরণ হতে দেবে না। একের পর এক নেতাকর্মীদের গ্রেফতারে চরম ক্ষোভের সৃষ্টি হচ্ছে এবং জনগণ আরও স/হিংস হয়ে উঠছে। বর্তমান সরকারের পদত্যাগসহ নির্বাচনকালীন নির্দলীয় ও নিরপেক্ষ সরকার ব্যবস্থা বাস্তবায়ন ছাড়া জনগণ রাজপথ ছেড়ে ঘরে ফিরবে না।

এদিকে রোববার গভীর রাতে ঢাকা থেকে বিএনপির ভাইস চেয়ারম্যান ব্যারিস্টার শাহজাহান ওমর (বীর উত্তম), সোমবার সকালে রাজধানীর উত্তরা থেকে বিএনপির ভাইস চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল (অব.) আলতাফ হোসেন চৌধুরী এবং ঢাকা থেকে বিএনপির সাংগঠনিক সম্পাদক (ময়মনসিংহ বিভাগ) সৈয়দ ইমরান ছালেহ বাহিনী কর্তৃক গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। একই সঙ্গে নিঃশর্ত মুক্তির আহ্বান জানিয়েছেন বিএনপির এ সিনিয়র যুগ্ম মহাসচিব।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *