Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / হঠাৎ নির্বাচন নিয়ে নতুন বার্তা দিলেন কাদের

হঠাৎ নির্বাচন নিয়ে নতুন বার্তা দিলেন কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, নির্বাচনের পর আগামী পাঁচ বছর আওয়ামী লীগ ক্ষমতায় থাকবে। আর এই নির্বাচন পাঁচ বছরই টিকবে। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা কারও সঙ্গে আপস করেন না। বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, এখন তারেক রহমান রিমাউন্ট কন্ট্রোল নিয়ে আন্দোলনের ডাক দিচ্ছেন। একজন পলাতক নেতার জনগণের আস্থা নেই। সাহস থাকলে দেশে আসুক। নেতা হতে হলে জেলে যাওয়ার সাহস থাকতে হবে।

বিরোধী দল বিএনপির শীর্ষ নেতাদের কারাগারে রাখার প্রসঙ্গে কথাও বলেছেন ওবায়দুল কাদের। তিনি বলেন, ফিলিস্তিনের গাজায় যেভাবে হা/মলা চলছে ঠিক সেভাবে ২৮ অক্টোবর তারা পল্টনে হা/মলা করেছে। সেদিন মঞ্চে থাকা বিএনপির সিনিয়র নেতারা কোনোদিনই দায় এড়াতে পারবেন না। তবে আমরা বলছি না তারা চিরকাল জেলে থাকবে। আইন ভঙ্গের দায়ে তারা জেলে।

নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীদের প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, নির্বাচনে যারা স্বতন্ত্র প্রার্থী হয়েছেন তাদের আওয়ামী লীগ বাধা দেবে না। প্রতিদ্বন্দ্বিতা থাকলে কে হারবে আর কে জিতবে তার সঙ্গে আমাদের কিছু করার নেই।

এ সময় ওবায়দুল কাদের ব্যাংক থেকে ঋণ নিয়ে কর ফাঁকি ও অর্থ পাচারের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ারও আহ্বান জানান।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *