Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / হঠাৎ নির্বাচনে যাওয়া প্রশ্নে নতুন সুর বিএনপির (ভিডিও)

হঠাৎ নির্বাচনে যাওয়া প্রশ্নে নতুন সুর বিএনপির (ভিডিও)

নির্বাচন কমিশন এখন শেখ হাসিনা ওয়াজেদের নেতৃত্বে। তারা ক্ষমতা নবায়নের এজেন্ট হিসেবে কাজ করছে। নির্বাচন কমিশন সত্য হলে সুষ্ঠু নির্বাচন পরিচালনার সুযোগ রয়েছে তাদের। তাদের ঘোষিত তফসিল দেশের জনগণ প্রত্যাখ্যান করেছে। বিএনপি তাদের ঘোষিত তফসিল অনুযায়ী নির্বাচনে যাবে না।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) সুপ্রিম কোর্টের নিজ কক্ষে বিএনপির আইন বিষয়ক সম্পাদক ব্যারিস্টার কায়সার কামাল সাংবাদিকদের এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বিএনপি দেশের মানুষকে নিয়ে রাজনীতি করে। দেশের মানুষ যেমন এই তফসিল প্রত্যাখ্যান করেছে, তেমনি বিএনপিসহ সমমনা দলগুলোও তা প্রত্যাখ্যান করেছে।

বিএনপির আইন বিষয়ক সম্পাদক বলেন, তফসিল বাতিলের দাবিতে খুব শিগগিরই আমাদের কর্মসূচি ঘোষণা করা হবে। পাশাপাশি তত্ত্বাবধায়ক সরকারের অধীনে অংশগ্রহণমূলক নির্বাচন অনুষ্ঠানের কর্মসূচিও ঘোষণা করা হবে।

তিনি আরও বলেন, বর্তমান পরিস্থিতিতে বাংলাদেশ উত্তর কোরিয়ার দিকে হাঁটছে। এ অবস্থা থেকে ফিরিয়ে আনতে আমরা ভোটাধিকার প্রয়োগে জয়ের জন্য কাজ করছি। এ জন্য বাধা আসছে, আরও বাধা আসবে। কিন্তু মানুষ সবসময় জিতেছে, মানবতার জয় হয়েছে।

কায়সার কামাল বলেন, দলীয় সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন যে হয় না তার উদাহরণ ২০১৪ ও ২০১৮ সালে রয়েছে। এই নির্বাচন কমিশনও একটি অবৈধ সরকারের ফসল। নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী নির্বাচনে যাবে না বিএনপি।

https://www.facebook.com/watch/?v=695845245597108

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *