Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, বিনোদন জগতে শোকের ছায়া

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, বিনোদন জগতে শোকের ছায়া

কোরিয়ার জনপ্রিয় অভিনেতা নো ইয়ং কুক মা/রা গেছেন। সোমবার (১৮ সেপ্টেম্বর) সকালে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মা/রা যান। মৃ/ত্যুকালে অভিনেতার বয়স হয়েছিল ৭৪ বছর।

সম্প্রতি, নো ইয়ং কুক কে-ড্রামা ‘লাইভ ইওর ইন লাইফ’-এ প্রধান সহায়ক ভূমিকায় অভিনয় করেছেন। যা বর্তমানে কেবিএস-এ সম্প্রচারিত হচ্ছে। নাটকটি ১৬ সেপ্টেম্বর প্রিমিয়ার হয়েছিল এবং এর দ্বিতীয় পর্ব পর্যন্ত প্রচারিত হয়েছিল।

একটি কোরিয়ান কে-পপ সংস্কৃতি এবং বিনোদন মিডিয়া আউটলেট সম্পি ডট কমের রিপোর্ট করে যে অভিনেতার পরিবার তার মৃ/তদেহ অন্ত্যেষ্টিক্রিয়া বন্ধুবান্ধব এবং উপস্থিত সহ-অভিনেতাদের সাথে নীরবে দাফন করতে চায়৷ আর তার মৃ/ত্যুর বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছে ‘লাইভ ইওর ইন লাইফ’-এর জনসংযোগ সংস্থা।

জানা গেছে, অভিনেতার মৃ/ত্যুর পরে প্রোডাকশন হাউস ফলোআপ ব্যবস্থা নিয়ে আলোচনা করছে। হ্যাঙ্কুং-এর মতে, কে-ড্রামার প্রযোজনা সংস্থা অভিনেতার শেষকৃত্যের পরে চিত্রগ্রহণের পরিকল্পনা নিয়ে আলোচনা করবে।

নো ইয়ং কুক ৬০ এর দশকের শেষের দিকে থিয়েটারে অভিনয়ের মাধ্যমে তার অভিনয় জীবন শুরু করেন। কিন্তু তিনি ১৯৭৪ সালে পর্দায় আত্মপ্রকাশ করেন।

এরপর তিনি ‘জোসেনের টেজং’, ‘দ্য গ্রেট কিং সেজং’, ‘সুইট স্ট্রেঞ্জার’ এবং ‘দ্য স্কারলেট লেটার’ সহ অনেক জনপ্রিয় টেলিভিশন সিরিজে অভিনয় করেন। এছাড়া ‘ব্র্যাভো মাই লাইফ’, ‘হেনেকুয়ান’সহ বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন কোরিয়ান এই অভিনেতা।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *