Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় তারকা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় তারকা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

বছরের শুরু থেকেই একের পর এক দুঃসংবাদ আসছে ইন্ডাস্ট্রিতে। এক তারকার মৃ/ত্যু শেষ হতে না হতেই আরেক তারকাকে হারানোর খবর আসছে গণমাধ্যমে। এবার আরেকটি খারাপ দুঃসংবাদ। শনিবার (১০ ফেব্রুয়ারি) হৃদরোগে আক্রান্ত হয়ে মা/রা গেলেন নৃত্যশিল্পী সুনীল যাদব। তার বয়স ছিল মাত্র ৩৭ বছর।

ভারতীয় গণমাধ্যমে বলা হয়েছে, মারাঠি সিনেমা ‘বীর গর্জা বাজি’র রিহার্সালের সময় হৃদরোগে আক্রান্ত হন সুনীল। চেষ্টা করেও তাকে বাঁচানো সম্ভব হয়নি। অন্যান্য নৃত্যশিল্পী এবং কোরিওগ্রাফাররা শিল্পের এই তারকার মৃ/ত্যুতে শোক জানাতে তার পরিবারের পাশে দাঁড়িয়েছেন।

পাশে দাঁড়িয়েছেন কোরিওগ্রাফার রাজ সুরানিও। তিনি বলেন, ‘আমরা প্রায় ১ লাখ ২৫ হাজার টাকা সংগ্রহ করেছি এবং আরও করব। সুনীলের পরিবারকে দিয়ে দেব।

রাজের মতে, আমিও একজন নৃত্যশিল্পী ছিলাম। অনেক সিনেমায় কাজ করেছি। আমি মনে করি নর্তকদের জন্য এটা জানা গুরুত্বপূর্ণ যে তাদের নিজস্ব জীবন আছে। সেজন্য নিজেকে সুরক্ষিত রাখতে নাচের পাশাপাশি বিকল্প পেশা প্রয়োজন। ফিটনেস এবং স্বাস্থ্যকর খা/দ্য ডায়েটও গুরুত্বপূর্ণ। কারণ তাদের ১২-১৩ ঘন্টা অনুশীলন করতে হয়। তাই পর্দায় দেখতে ভালো লাগে। কিন্তু পুরো ব্যাপারটা আমাদের জন্য খুবই কঠিন।

এদিকে অল ইন্ডিয়া ফিল্ম অ্যান্ড টেলিভিশন ড্যান্স কোঅর্ডিনেটর অ্যাসোসিয়েশন নৃত্যশিল্পী সুনীলের পরিবারকে দেড় লাখ টাকা দিয়েছে।

সংগঠনের সভাপতি গঙ্গেশ্বর শ্রীবাস্তব বলেন, “আমরা তার পরিবারকে দেড় লাখ টাকা দিয়েছি। পাশাপাশি, আমি এফডব্লিউআইসিই-এর সাহায্যে প্রোডাকশন হাউসের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করছি। যাতে আমরা সুনীলের পরিবারকে আরও বেশি সাহায্য করতে পারি এবং পাশে দাঁড়াতে পারি।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *