Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / হঠাৎ নতুন চ”কম নিয়ে রাজনীতিতে ফিরলেন হিরো আলম

হঠাৎ নতুন চ”কম নিয়ে রাজনীতিতে ফিরলেন হিরো আলম

আলোচিত ইউটিউবার আশরাফুল আলম ওরফে হিরো আলম আগে বগুড়া ও ঢাকা সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হলেও এখন তিনি একটি রাজনৈতিক দলের প্রার্থী। বৃহস্পতিবার শেষ দিনে বগুড়া জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা সাইফুল ইসলামের কাছে মনোনয়নপত্র জমা দেবেন তিনি। বুধবার বিকেলে দুবাই থেকে দেশে ফেরার প্রাক্কালে তিনি এ তথ্য জানান। তবে মনোনয়ন জমা দেওয়ার আগে তিনি রাজনৈতিক দলের নাম প্রকাশ করবেন না। ঘোষণায় চমক থাকবে বলেও জানান তিনি।

হিরো আলমের স্বজনরা জানান, এর আগে তিনি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে স্বতন্ত্র প্রার্থী ছিলেন। পরে বগুড়া-৪ ও বগুড়া-৬ (সদর) আসনের উপনির্বাচনে অংশ নেন। এ ছাড়া ঢাকা-১০ আসনের উপনির্বাচনেও তিনি প্রার্থী ছিলেন। স্বজনদের দাবি, বগুড়া উপ-নির্বাচনে ষ/ড়যন্ত্রের মাধ্যমে পরাজিত হয়েছেন তিনি। এ বিষয়ে নির্বাচন কমিশনে আবেদন করেও কোনো লাভ হয়নি। তাই বগুড়া-৪ আসনে রাজনৈতিক দলের প্রার্থী হিসেবে লড়বেন হিরো আলম। কয়েকদিন আগে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন; বৃহস্পতিবার সকালে তা জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তার কাছে জমা দেওয়া হবে।

তিনি কোন রাজনৈতিক দলের টিকিট সংগ্রহ করেছেন জানতে চাইলে তিনি বলেন, ‘এটি চমক। এখন প্রকাশ করা হবে না। কিছুদিন আগে একটি রাজনৈতিক দলে যোগ দিয়েছি। মনোনয়ন জমা দেওয়ার সময় তা প্রকাশ করা হবে।’

হিরো আলম আরো বলেন, নির্বাচন সুষ্ঠু ও অবাধ হলে তিনি বগুড়া-৪ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হবেন। তিনি তার এলাকা ও দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *