Thursday , September 19 2024
Breaking News
Home / Countrywide / হঠাৎ থানায় সেই আলোচিত মুশতাক-তিশা

হঠাৎ থানায় সেই আলোচিত মুশতাক-তিশা

আলোচিত দম্পতি খন্দকার মুশতাক আহমেদ ও সিনথিয়া ইসলাম তিশা নিরাপত্তাহীনতার অভিযোগে শাহবাগ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। শনিবার (১০ ফেব্রুয়ারি) রাতে তারা ডিএমপির শাহবাগ থানায় গিয়ে এ অভিযোগ করেন।

জিডিতে বলা হয়, গত ৯ ফেব্রুয়ারি বিকাল ৩টার দিকে শাহবাগ থানাধীন সোহরাওয়ার্দী উদ্যানে অমর একুশে বইমেলা উপলক্ষে মিজান পাবলিশার্স কর্তৃক প্রকাশিত আমার বই‘তিশা এন্ড মুশতাক’ ও ‘তিশার ভালোবাসা’’। আমার স্ত্রী সিনথিয়া ইসলাম তিশা ও পাঠকদের সঙ্গে আলাপ করতে মেলায় অংশ নিয়েছি। মেলার সাধারণ অবস্থা এবং বই বিক্রির পাশাপাশি পাঠকদের উপস্থিতি ছিল ভালো।

আমরা যোগাযোগ করছিলাম, ছবি তুলছিলাম এবং গ্রাহক এবং ভক্তদের সাথে অটোগ্রাফ স্বাক্ষর করছিলাম। হঠাৎ করেই কিছু বেনামী লোক বিদ্বেষপূর্ণ উদ্দেশ্য নিয়ে এসে আমার এবং আমার স্ত্রীকে নিয়ে বাজে মন্তব্য করার সাথে সাথে আমার প্রকাশিত কিছু বই ছিঁড়ে ফেলে। একপর্যায়ে আমি আবার মেলায় প্রবেশ করলে আমাকে ও আমার স্ত্রীকে প্রা/ণনাশের হুমকি দেওয়া হয়। পরে মেলার পরিবেশ রক্ষায় আমরা অনুষ্ঠানস্থল ত্যাগ করি। বর্তমানে আমি আমার স্ত্রীসহ নিরাপত্তাহীনতায় ভুগছি।

ডিএমপি শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাফিজুর রহমান জিডির বিষয়টি নিশ্চিত করে জানান, বইমেলার ঘটনার বিষয়ে মুশতাক-তিশা দম্পতি শুক্রবার থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। বিষয়টি তদন্ত করে দেখা হবে।

এর আগে শুক্রবার (৯ ফেব্রুয়ারি) বিকেলে সোহরাওয়ার্দী উদ্যানে মিজান পাবলিশার্সের সামনে ছিল দর্শনার্থীদের উপচে পড়া ভিড়। ‘তিশার ভালোবাসা’ বইটি হাতে ধরে পাঠকদের বই কিনতে উৎসাহিত করছিলেন মোশতাক তিশা দম্পতি। হঠাৎ একদল দর্শনার্থী তাদের দেখে চিৎকার শুরু করে। এ সময় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তাদের নিরাপত্তা দিয়ে মেলা প্রাঙ্গণ ত্যাগ করতে সহায়তা করেন।

About Babu

Check Also

‘আমি তোমাকে ছাড়বো না, শেখ হাসিনা কাউকে ছাড়ে না’: মুখ খুললেন সোহেল তাজ

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজ দায়িত্ব নেওয়ার পাঁচ মাস পর ২০০৯ সালে পদত্যাগ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *