Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / হঠাৎ ক্যামেরার সামনেই হাতাহাতি, আজাদকে থামাতে চেষ্টা করেন বুবলী (ভিডিওসহ)

হঠাৎ ক্যামেরার সামনেই হাতাহাতি, আজাদকে থামাতে চেষ্টা করেন বুবলী (ভিডিওসহ)

সম্প্রতি বাংলা সিনেমার অন্যতম জনপ্রিয় খল অভিনেতা ডিপজলের ছেলের বিয়ের অনুষ্ঠানে গিয়ে এক অপ্রত্যাশিত ঘটনা ঘটিয়ে সংবাদ মাধ্যমের শিরোনামে রয়েছেন চিত্রনায়ক ওমর সানী-জায়েদ খান। তবে এ ঘটনার রেশ না কাটলেও এবার ক্যামেরার সামনেই হাতাহাতিতে জড়িয়ে আলোচনায় এলেন ঢাকাই সিনেমার অন্যতম উদীয়মান অভিনেতা আদর আজাদ। যেখানে ছিলেন চিত্রনায়িকা শবনম বুবলী ও পরিচালক সৈকত নাসিরও।

তাদের নতুন সিনেমা ‘তালাশ’-এর জন্য আয়োজিত এক অনুষ্ঠানে এ ঘটনা ঘটে। আদর আজাদকে উপস্থাপককে চড় ও লাথি মারতে দেখা গেছে। তবে নায়ক আদর আজাদ নিজের সিনেমা দেখার জন্যই এই লড়াই সাজিয়েছেন বলে অভিযোগ উঠেছে। যেখানে বুবলীও যোগ দিয়েছেন। যাইহোক, তিনি আদরকে বন্ধ করার চেষ্টা করেন।

পরিচালক সৈকত নাসির বলেন, আমাদের ক্যামেরা বন্ধ করা উচিত। ঠিক তখনই আদর উঠে এসে উপস্থাপককে কয়েকবার চড় মারেন। এমনকি তাকে ক্যামেরার সামনে টেনে এনে লাথি মারেন। আর এতেই আরও সন্দেহ বাড়ে দর্শকদের।

এ বিষয়ে জানতে চাইলে পরিচালক সৈকত নাসির বলেন, “আমরা কোনো টকশোতে অংশ নিইনি। ভিডিওতে লেখা টক শো। সেটাই বুঝি না।”

কিন্তু ঘটনা ঘটল। এটা কী জানতে চাইলে তিনি বলেন, আসলে আমরা প্রেস শোয়ের মাধ্যমে বলব। তাহলে পরিষ্কার হবে। সেটা সিনেমা দেখলেই বোঝা যাবে। ‘

কিন্তু আপনি একটি ইভেন্টে অংশ নিয়েছেন এবং আপনি সিনেমায় নেই- সৈকত বলেন, “আমার সিনেমায় এমন একটি দৃশ্য রয়েছে। গল্পটি একই। আমি এটি পরিষ্কার করব। আমরা ‘মেকিং অফ তালাশ’ বানাচ্ছিলাম। দৃশ্যটি। আমরা এটি ১৫ তারিখে প্রকাশ করব।”

এদিকে, প্রচারের জন্য এ ধরনের মারামারি অনৈতিক বলে মন্তব্য করেছেন অনেক চলচ্চিত্র সমালোচক। ফেসবুকেও চলছে সমালোচনা। বুবলী ও আদরের সঙ্গে মন্তব্যের জন্য যোগাযোগ করা যায়নি।

বড় পর্দায় পা রেখেছেন খুব বেশিদিন হয়নি, আর এরই মধ্যে ক্যামেরার সামনে মারামারিতে জড়িয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে নেটিজেনদের সমালোচনার শিকার হলেন নবীন অবিনেতা আদর। এদিকে চলতি মাসের আগামী ১৭ জুন মুক্তি পাবে ‘তালাশ’ সিনেমাটি। এতে অভিনয় করেছেন বুবলী ও আদর।

https://youtu.be/ZV6Tbyrx78A

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *