Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / হঠাৎ আসন ছাড়া প্রশ্নে সুর পাল্টাল জাপা মহাসচিব

হঠাৎ আসন ছাড়া প্রশ্নে সুর পাল্টাল জাপা মহাসচিব

জাতীয় পার্টির (জাপা) মহাসচিব মুজিবুল হক চুন্নু বলেন, জনগণের কাছে আমাদের অবশ্যই গ্রহণযোগ্যতা আছে। এজন্য আওয়ামী লীগসহ অন্যান্য বড় দলগুলোকে নির্বাচনের আগে একসঙ্গে থাকতে বলা হচ্ছে। এবার আরও বেশি আসনে প্রার্থী দিয়েছি। আওয়ামী লীগের চেয়ে আসনে প্রার্থী দিয়েছি।তবুও তারা বলতে পারবে কেন তারা আমাদের আসন ছেড়েছে।

আমরা কোনো আসন ছাড়িনি।

বৃহস্পতিবার বিকেলে রাজধানীর বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে চুন্নু এসব কথা বলেন। দলের নির্বাচনী ইশতেহার ঘোষণার জন্য কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংসদে বিরোধী দল হিসেবে জাতীয় পার্টি কী করেছে- এমন প্রশ্নের জবাবে চুন্নু বলেন, আমরা সংসদে যা উত্থাপন করিনি, দেশের মানুষের পক্ষে জিএম কাদের ও আমি এমন কিছু নেই যা আমরা সংসদে উত্থাপন করিনি।

সরকারের নানা দু/র্নীতি ও দু/র্বলতার কথা বলেছি। তাই কেউ আমাকে কিছু না করার জন্য অভিযুক্ত করতে পারবে না।
মাঠপর্যায়ে বিরোধী দলের ভূমিকা প্রসঙ্গে জাপা সাধারণ সম্পাদক বলেন, আমরা মাঠে সংগঠিত হয়ে কাজ করেছি। আমি রাস্তা অবরোধ করিনি, মিটিং করিনি, হরতাল করিনি।

আমরা ধর্মঘটের পক্ষে নই। ধর্মঘট একটি রাজনৈতিক সংস্কৃতি। আমরা মানুষের চলাচলে বাধা দিই না, গাড়ি ভাঙচুর করি না। আমরা রাষ্ট্রীয় কাঠামোর মধ্যে সহনশীল বিরোধী হিসেবে কাজ করেছি।’

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *