Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / হঠাৎ আন্দোলন নিয়ে সুর পাল্টালেন কাদের

হঠাৎ আন্দোলন নিয়ে সুর পাল্টালেন কাদের

রাজনৈতিক অঙ্গন অস্থিতিশীল উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, জনমনে ভবিষ্যৎ নিয়ে আতঙ্ক বিরাজ করছে। তিনি বলেন, যারা স/ন্ত্রাস করতে চায়, তাদের অসুরের ম/তো বধ করতে হবে।

শনিবার (২১ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর ঢাকেশ্বরী মন্দিরের পূজামণ্ডপ পরিদর্শনে গিয়ে তিনি এসব কথা বলেন।

বিএনপি ক্ষমতার পরিবর্তন চায় মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, নির্বাচন পরিচালনা করবে সংবিধান। তাহলে হু/মকি দিচ্ছেন কেন? মহারথের হাঁকডাক শুরু করেছে বিএনপি। কর্মীদের মিথ্যা আশ্বাস দিলেও তাদের অবস্থা হবে ১০ ডিসেম্বরের মতো।

আগামী ২৮ অক্টোবর আওয়ামী লীগও মহাযাত্রা করবে উল্লেখ করে তিনি বলেন, ‘বঙ্গবন্ধু টানেল মহাযাত্রা শুরু হবে। আগামী ২৮ অক্টোবর বিকেলে বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে আওয়ামী লীগের জনসভা অনুষ্ঠিত হবে।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, মেট্রোরেল উদ্বোধন অনুষ্ঠানে মির্জা ফখরুলকে আমন্ত্রণ জানানো হয়েছে।

বিএনপির প্রতি ওবায়দুল কাদেরের প্রশ্ন, আর কত দিন সময় দেবেন? আমি বলি, আমাদের সময় নেই। মেট্রোরেল উদ্বোধনে আমন্ত্রণ জানাচ্ছি। আপনি কোনো মেগা প্রজেক্ট করেননি। চুরি করে দেশের সম্পদ লুটপাট, মানি লন্ডারিং করেছেন।

সেতুমন্ত্রী বলেন, ‘অশুভ শক্তি অস্থিতিশীলতা ডেকে আনছে, তাদের বধ করতে হবে। রাজনীতির অশুভ শক্তিকেও বধ ক/রতে হবে। আমাদের ঐক্যবদ্ধ হতে হবে যাতে উৎসবটি শান্তিপূর্ণ হয়, যাতে ২০০১ এর পুনরাবৃত্তি না হয়। শেখ হাসিনা ছাড়া সং/খ্যালঘুদের কোনো নেতা নেই। আমরা আপনাদের পাশে আছি, থাকব। ছিলাম।

তিনি বলেন, “পরিবেশটা আমাদের অ/নুকূলে নেই। ঘোটকে দেবীর আগমনের খবর সারা বিশ্বে দেখা যাচ্ছে। যারা স/ন্ত্রাস করতে চায় তাদের রাক্ষসের মতো বধ করা হবে।

ওবায়দুল কাদের বলেন, অস্তিত্বের লড়াইয়ে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার ডাক- শেখ হাসিনা ছাড়া সংখ্যালঘুদের আর কেউ নেই। সকল উৎসবের মধ্যে দুর্গাপূজা সবচেয়ে বড়। শান্তিপূর্ণভাবে পূজা উদযাপন পর্যবেক্ষণ করছেন প্রধানমন্ত্রী। শেখ হাসিনা দেশের জন্য এক অনন্য সৃষ্টি। সারা বিশ্বে বাংলাদেশকে অনন্য উচ্চতায় নিয়ে যাওয়ার জন্য তিনি মৃ/ত্যুর পরেও বেঁচে থাকবেন।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, সদস্য নির্মল কুমার চ্যাটার্জি, বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদের সভাপতি জেএল ভৌমিক, মহানগর সার্বজনীন পূজা উদযাপন কমিটির সভাপতি মানন্দ্রী কুমার নাথ প্রমুখ।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *