Thursday , September 19 2024
Breaking News
Home / Sports / হঠাৎ অসুস্থ জনপ্রিয় ক্রিকেটার, ভর্তি হাসপাতালের আইসিইউতে

হঠাৎ অসুস্থ জনপ্রিয় ক্রিকেটার, ভর্তি হাসপাতালের আইসিইউতে

বিমানে অসুস্থ হয়ে পড়েন ভারতীয় জনপ্রিয় ক্রিকেটার মায়াঙ্ক আগারওয়াল। পানির তৃষ্ণা পাওয়ায় তা মেটাতে গিয়ে তিনি অসুস্থ হয়ে পড়েন। এক বোতল পানি খেয়ে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) যেতে হয়েছে আগরওয়ালকে।

আগরতলায় রঞ্জি ট্রফি ম্যাচের পর কর্ণাটক দল দিল্লির ফ্লাইটে উঠেছিল। মায়াঙ্ক জানান, বিমানে বোতলজাত পানি পান করার পর তার মুখ ও গলা জ্বলছিল। পুড়ে যাওয়ার মতো জ্বালা করছিল তার মুখে। পরে ঝুঁকি না নিয়ে বিমান থেকে নামিয়ে হাসপাতালে ভর্তি করানো হয়।

হাসপাতালে প্রাথমিক চিকিৎসায় কাজ না হওয়ায় আগরওয়ালকে ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) ভর্তি করা হয়। তিনি বর্তমানে আগরতলার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন। তবে, ৩২ বছর বয়সী ভারতীয় ওপেনার এখন শঙ্কামুক্ত বলে হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে।

যদিও মায়াঙ্ক আগরওয়াল আগরতলা হাসপাতালে চিকিৎসাধীন, তবে কী কারণে ফ্লাইটে এই ঘটনা ঘটেছে তা এখনও স্পষ্ট নয়। পুলিশ ঘটনার তদন্ত করছে।

ত্রিপুরার বিরুদ্ধে রঞ্জি ট্রফি ম্যাচ খেলতে আগরতলায় এসেছিল কর্ণাটক। কর্ণাটক অধিনায়ক মায়াঙ্ক আগরওয়ালের নেতৃত্বে দলকে সামনে থেকে ২০ রানে জয় এনে দেন প্রতিপক্ষ। প্রথম ইনিংসে ৫১ রান করার পর দ্বিতীয় ইনিংসে করেন ১৭ রান।

About bisso Jit

Check Also

ঐতিহাসিক টেস্ট সিরিজ জয়ের পর মুখ খুললেন সাকিব

ছাত্র আন্দোলনের সময় নীরবতা পালন করে তুমুল সমালোচনার মুখে পড়েন দেশের সেরা ক্রিকেটার সাকিব আল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *