Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / হঠাৎ অভিনেত্রী ফারিয়াকে দেখে ‘আগুন আগুন’ বলে চিৎকার

হঠাৎ অভিনেত্রী ফারিয়াকে দেখে ‘আগুন আগুন’ বলে চিৎকার

বাংলাদের বিনোদন জগতের অন্যতম আলোচিত আওভিনেত্রী ফারিয়া শাহরিন। তিনি মুলত ছোট পর্দায় জনপ্রিয়তা পেয়েছেন ব্যপকভাবে। তার ক্যরিয়েরে বেশ কিছু জনপ্রিয় নাটক রয়েছে এর মধ্যে তুমুল জনপ্রিয় নাটক ব্যাচেলর পয়েন্টে অন্তরা চরিত্রে অভিনয় করে নতুন পরিচয় পান ফারিয়া শাহরিন। নোয়াখালীর অন্তরা নামের এই নাটকে দর্শকের মন জয় করেছেন তিনি। এই অভিনেত্রীকে তার আকর্ষণীয় চেহারার জন্য ব্যাচেলর পয়েন্ট নাটকে আগুন নামেও সম্বোধন করা হয়েছে। এরপর থেকে তিনি এখন দর্শকদের কাছে আগুন বলে সম্বোধন করেন।

শুক্রবার (২৯ জুলাই) বিশেষ অতিথি হিসেবে ফ্যান্টাসি কিংডমে যান ফারিয়া শাহরিন। সেখানে প্রিয় তারকাকে দেখে উচ্ছ্বসিত দর্শকরা ‘আগুন আগুন’ বলে চিৎকার করেন।

জনপ্রিয় নাটক ব্যাচেলর পয়েন্টে বর্তমানে নোয়াখালীর আঞ্চলিক ভাষায় কথা বলছেন এই অভিনেত্রী। এদিন ফ্যান্টাসি কিংডমে ভক্তদের সঙ্গে ওই ভাষায় কথা বলেছেন তিনি। এতে উপস্থিতদের মধ্যে আনন্দ আরও বেড়ে যায়। এই আনন্দের মুহূর্ত ফেসবুকে ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন ফারিয়া শাহরিন। আর ভিডিওটির ক্যাপশনে তিনি লিখেছেন, আপনাদের ভালোবাসার জন্য আমি কৃতজ্ঞ।

উল্লেখ্য, লাক্স সুন্দরী প্রতিযোগীতায় রানার আপ নির্বাচিত হয়েছিলান ফারিয়া শাহরিন। নজরকাড়া গ্লামার্স দিয়ে তিনি দর্শকদের মনে জায়গা করে নিয়েছিলেন। এরপর তিনি নাটক ও বিজ্ঞাপনে কাজ করেন। একটি মোবাইল সেবাদাতা প্রতিষ্ঠানের ‘কথা দিম’ প্যাকেজের বিজ্ঞাপন দিয়ে প্রথম আলোচনায় আসেন তিনি। এরপর থেকে বিনোদন জগতে নিয়মিত মুখ ফারিয়া শাহরিন।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *