Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / হঠাৎই ‘হার্ট অ্যাটাক’ জনপ্রিয় অভিনেতার, ৪৮ ঘণ্টা পর জানা গেল সর্বশেষ অবস্থার খবর

হঠাৎই ‘হার্ট অ্যাটাক’ জনপ্রিয় অভিনেতার, ৪৮ ঘণ্টা পর জানা গেল সর্বশেষ অবস্থার খবর

হৃদরোগে আক্রান্ত হয়ে বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) হাসপাতালে ভর্তি হন বলিউডের জনপ্রিয় অভিনেতা শ্রেয়াস তালপাড়ে। ঘটনার ৪৮ ঘণ্টা পর চোখ খুললেন এই অভিনেতা। ভক্তদের দুশ্চিন্তা কমাতেই সেই খবর দিয়েছেন অভিনেতার স্ত্রী।

ভারতীয় মিডিয়ার মতে, শ্রেয়াসের এক ঘনিষ্ঠ পরিবারের সদস্য বলেছেন যে ৪৭ বছর বয়সী অভিনেতা এখন ভালো করছেন। অস্ত্রোপচার সফল হয়েছে। তিনি চোখ খুলে পরিবারের সদস্যদের দিকে তাকিয়ে হাসলেন। শ্রেয়াস খুব তাড়াতাড়ি কথা বলবেন বলে আশা করছে পরিবার।

অভিনেতার স্ত্রী দীপ্তি তালপাড়ে তার স্বামীর স্বাস্থ্য সম্পর্কে জানিয়েছেন এবং সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, “এই কঠিন সময়ে আমাদের পাশে দাঁড়ানোর জন্য আমাদের সমস্ত বন্ধু, শুভাকাঙ্ক্ষীদের ধন্যবাদ। আমি আপনাদের সবাইকে জানিয়ে স্বস্তি বোধ করছি যে আমার স্বামী এখন আগের থেকে অনেক ভালো আছেন। আর কয়েকদিন পর হাসপাতাল থেকে বাসায় নিয়ে আসতে পারবো।আমি মেডিকেল টিমের কাছে কৃতজ্ঞ। আপনার যেভাবে আমাদের পাশে দাঁড়িয়েছেন এবং এমন কঠিন সময়ে আমাদের আশা দিয়েছেন তার জন্য ধন্যবাদ।

প্রসঙ্গত, ওয়েলকাম-৩ এর শুটিং শেষে বাড়ি ফেরার পর বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) সন্ধ্যায় তিনি অসুস্থ বোধ করলে তাকে সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করে জানান,আই অভিনেতা হৃদরোগে আক্রান্ত হয়েছেন।

পরে ওইদিনই রাতে শ্রেয়স তলপাড়ের এনজিওপ্লাস্টি করা হয়। পরে হাসপাতালের পক্ষ থেকে জানানো হয়,তার শারীরিক অবস্থা স্থিতিশীল আছে।

এদিকে, শ্রেয়াসের খুব ঘনিষ্ঠ আরেক জনপ্রিয় অভিনেতা ববি দেওল ভক্তদের কাছে শ্রেয়াসের জন্য প্রার্থনা করতে বলেছেন। তিনি বলেন, ‘আমি শুধু তার স্ত্রীর সঙ্গে কথা বলেছি। সে সত্যিই খুব খারাপ ছিল, দৃশ্যত তার হৃদপিন্ড প্রায় দশ মিনিটের জন্য বন্ধ হয়ে গিয়েছিল। এখন তারা তাকে পুনরুজ্জীবিত করেছে এবং একটি এনজিওপ্লাস্টি করেছে। তাই প্রার্থনা করুন যেন তিনি ভালো হয়ে যান’।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *