Saturday , September 21 2024
Breaking News
Home / Countrywide / হঠাৎই বিএনপি নেতা মির্জা আব্বাসের বাড়ি ঘেরাও করা হয়েছে জানালেন আব্বাস পত্নী,পুলিশ বলছে ভিন্ন কথা

হঠাৎই বিএনপি নেতা মির্জা আব্বাসের বাড়ি ঘেরাও করা হয়েছে জানালেন আব্বাস পত্নী,পুলিশ বলছে ভিন্ন কথা

বিএনপির দাপুটে নেতা মির্জা আব্বাস এর বাড়ি হঠাৎ ঘেরাও করেছে পুলিশ। এমনি দাবি জানিয়েছেন আব্বাসপত্নী। খোঁজ নিয়ে জানা গেছে শাহজাহানপুরে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের বাড়ি পুলিশ ঘিরে রেখেছে বলে দাবি করেছেন তার স্ত্রী আফরোজা আব্বাস। তবে মির্জা আব্বাসের স্ত্রীর দাবি মিথ্যা বলে দাবি করেছে পুলিশ।

সোমবার সকালে তাদের বাড়ি ঘেরাও করার দাবিতে জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি ও মির্জা আব্বাসের স্ত্রী আফরোজা আব্বাস। বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শামসুদ্দিন দিদারও এ তথ্য নিশ্চিত করেছেন।

তবে ডিএমপির মতিঝিল বিভাগের উপ-পুলিশ কমিশনার হায়াতুল ইসলাম খান আজকের পত্রিকাকে বলেন, না, এমন কোনো খবর পাইনি।

শাহজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনির হোসেন মোল্লা বলেন, এটা শতভাগ মিথ্যা। আমরা কি তাদের বাড়ি ঘেরাও করতে পারি? সে মিথ্যা দাবি করেছে।’

উল্লেখ্য, আজ দুপুর সাড়ে ১২টার দিকে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে মির্জা আব্বাসের প্রেস ব্রিফিং করার কথা ছিল।

এর আগে শনিবার (৩ ডিসেম্বর) রাত সাড়ে ৯টার দিকে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গুলশানের বাসভবন ফিরোজায় প্রবেশপথে চেকপোস্ট বসায় পুলিশ। বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শামসুদ্দিন দিদার এ তথ্য নিশ্চিত করে বলেন, হঠাৎ করে রাত সাড়ে ৯টার দিকে গুলশানের ৭৯ নম্বর রোডে বিএনপি চেয়ারপারসনের বাসভবন ১ নম্বর (ফিরোজা) এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয় এবং উভয় পাশে চেকপোস্ট বসানো হয়।

উল্লেখ্য, চলতি মাসের ১০ তারিখ সব থেকে বড় সমাবেশ করতে যাচ্ছে বিএনপি। আর এই কারনে ঢাকায় এই সমাবেশ ঘিরে চলছে নানা ধরনের উত্তেজনা। বিশেষ করে হঠাৎ করে ঢাকায় এত বেশি ধরপাকড় শুধু মাত্র বিএনপিকে বোধ করার জন্য এমনটাই মনে করছেন বিএনপি।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *