Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / হঠাৎই ‘ফাটাকেষ্ট’ ষ্টাইলে হাসপাতালে মাশরাফির ঝটিকা অভিযান

হঠাৎই ‘ফাটাকেষ্ট’ ষ্টাইলে হাসপাতালে মাশরাফির ঝটিকা অভিযান

মাশরাফি বিন মুর্তজা ২২ গজের মাঠে যেমন নাম ডাক তার ব্যাতিক্রম কিছুই নয় জনপ্রতিনিধি হিসেবে। যে উদ্দেশ্যে অধিনায়ক মাশরাফি আজ এমপি মাশরাফি সে উদ্দেশ্য যেন অক্ষরে অক্ষরে পূরণ করতে হবে এটাই তার লক্ষ। তাইতো ভক্তদের কাছে তিনি ফাটাকেষ্ট। যেন তার ব্যাতিক্রম কিছুই নয় যেখানে অনিয়ম সেখানেই যেন মাশরাফি ফাটাকেষ্ট রূপে হাজির। দুর্নামের খাতাটা নেই বললেই চলে প্রশংসাই সবাই তার পঞ্চমুখ। আবারো তাইতো তার দেখা মিলল হাসপাতলে অনিয়মের বিরুদ্ধে ফাটাকেষ্ট রূপে।

সম্প্রতি নিজ নির্বাচনী এলাকায় সফর করেছেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি। সফরে তার কাছে সবচেয়ে বেশি গুরুত্ব পেয়েছে নড়াইলবাসীর স্বাস্থ্যসেবা। তাই সেবার মান যাচাই করতে নড়াইল আধুনিক সদর হাসপাতালে যান তিনি। এ সময় উঠে এসেছে হাসপাতালের চিকিৎসা সেবার বাস্তব চিত্র।

বিভিন্ন অনিয়মের অভিযোগে কর্তৃপক্ষকে না জানিয়ে মাশরাফি বিন মর্তুজা নড়াইল সদর হাসপাতালে ঝটিকা সফর করেন। শনিবার (১৮ ডিসেম্বর) সকাল ৮টায় হাসপাতালে উপস্থিত হয়ে বিভিন্ন অনিয়ম দেখে ক্ষুব্ধ হন। পরে হাসপাতালের তত্ত্বাবধায়ককে ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা হাসপালে ঝটিকা সফরে এলে রোগীর খাবারে অনিয়ম, ওষুধ না দেওয়া, চিকিৎসক-কর্মকর্তা-কর্মচারীদের সময়মত হাজির না হওয়ার বিষয়টি জানতে পারেন। এছাড়া ওয়ার্ডে গেলে রোগীরা বিভিন্ন অনিয়মের অভিযোগ জানান।

মাশরাফি বিন মর্তুজা বলেন, হাসপাতালের গরীব মানুষ আসে দূর-দূরান্ত থেকে। তাদের খাবার দেওয়া হয় না। কিছু চিকিৎসক ঠিকমত অফিস করেন না। রোগীদের খাবার-ওষুধ দেওয়া হয় না এটা কোনোভাবেই মানা হবেন। হাসপাতালের এসব অনিয়মের বিরুদ্ধে ব্যবস্থা নিয়ে বিকালের মধ্যে জানানোর নির্দেশ দেন মাশরাফি বিন মর্তুজা।

জনগণের আবেগের নাম মাশরাফি তাইতো তার দায়িত্বটাও অন্যান্য এমপিদের থেকে একটু বেশি। সকল কাজেই যেন তার হস্তক্ষেপ তবে সেটা খারাপের জন্য নয় সব সময়ই দেখা যায় ভালোর জন্য। কোথাও যাতে কোনো অনিয়ম না হয় সে ব্যাপারে তিনি সর্বদাই সচেতন। শুধু কালো কাঁচে ঘেরা গাড়ির ভিতরে নয় জনগণের ভেতরে দেখা যায় তাকে এটাই তো একজন আদর্শ জনপ্রতিনিধি মাশরাফি বিন মুর্তজা।

About Ibrahim Hassan

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *