Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / হঠাৎই চট্টগ্রামে বিএনপির সভায় ভেঙে পড়ল মঞ্চ (ভিডিওসহ)

হঠাৎই চট্টগ্রামে বিএনপির সভায় ভেঙে পড়ল মঞ্চ (ভিডিওসহ)

বাংলাদেশের জাতীয়তাবাদী রাজনৈতিক দল বিএনপি আজ চট্টগ্রাম নগরের কর্ণফুলী থানার সিডিএ আবাসিক এলাকা মাঠে এক সভার আয়োজন করেছে। এই সভায় দলের নেতাকর্মীদের বক্তব্য দেওয়ার সময় জনতার ঢলে মঞ্চটি ভেঙ্গে পড়েছে। এতে অনেকেই আহত হয়েছে। এমন পরিস্তিতির পরও বক্তব্য চালিয়ে গেছেন নেতাকর্মীরা।

চট্টগ্রামে ভেঙে পড়েছে বিএনপির সভা মঞ্চ। আজ বুধবার বেলা সোয়া একটার দিকে নগরের কর্ণফুলী থানার সিডিএ আবাসিক এলাকা মাঠে অনুষ্ঠিত সভায় এ ঘটনা ঘটে। আহতদের নেতা–কর্মীরা ঘটনাস্থল থেকে সরিয়ে নেন। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে চিকিৎসার দাবিতে চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপি এ সমাবেশ আয়োজন করে। বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেওয়ার সময় হঠাৎ মঞ্চ ভেঙে পড়ে। তিনি বক্তব্য দেওয়া বন্ধ রাখেননি। বক্তব্যের একপর্যায়ে আমীর খসরু বলেন, দক্ষিণ জেলার আজকের সমাবেশ বাঁধ ভেঙেছে সরকার পতন আন্দোলনের। কিছুতেই জনগণকে আ/ট/কে রাখা যাবে না। এত লোকের সমাবেশ মঞ্চ তো ভাঙবেই। আন্দোলন বন্ধ হবে না, চলতে থাকবে। আমির খসরু মাহমুদ চৌধুরী আরও বলেন, ১৪৪ ধারার দিন শেষ হয়ে গেছে‌‌। দফায় দফায় অনুমতি নিয়ে জনসভার দিন শেষ হয়ে গেছে। দেশের মানুষ আজ ঐক্যবদ্ধ।

দীর্ঘ দিন ধরে নানা ভাবে অবহেলিত এবং নি/র্যা/তি/ত বিএনপি দল। এবং এই দলের অসংখ্য নেতাকর্মীরা নানা একাধিক মামলায় জর্জরিত। তবে বর্তমান সময়ে দলটি চলমান সকল সংকট মোকাবিলায় নানা ধরনের পদক্ষেপ গ্রহন করেছেন। এবং দেশ জুড়ে নানা ধরনের কর্মসূচি পালন করছেন।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *