Saturday , September 21 2024
Breaking News
Home / Countrywide / হটাৎই শতাধিক নেতাকর্মীকে ‘সাধারণ ক্ষমা’ করলো আওয়ামী লীগ, প্রকাশ্যে কারন

হটাৎই শতাধিক নেতাকর্মীকে ‘সাধারণ ক্ষমা’ করলো আওয়ামী লীগ, প্রকাশ্যে কারন

আবারো সারা দেশে আলোচনায় এসেছে আওয়ামীলীগ। এবার জানা গেলো বিদ্রোহী প্রার্থীসহ দলের শৃঙ্খলাবিরোধী কর্মকাণ্ডে জড়িত শতাধিক নেতাকর্মীকে সাধারণ ক্ষমা ঘোষণা করেছে আওয়ামী লীগ। আর এই সাধারণ ক্ষমা পাওয়া নেতা কর্মীরা এখন বেশ উচ্ছসিত দলের এমন সিদ্ধান্তে।

গতকাল শনিবার (১৭ ডিসেম্বর) রাতে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের জাতীয় কমিটির বৈঠক শেষে সাংবাদিকদের এ কথা জানান দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি বলেন, দলে শৃঙ্খলা ভঙ্গকারীদের মধ্যে শতাধিক নেতা ক্ষমা চেয়ে আবেদন করেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমা করেছেন। জাতীয় কমিটি সর্বসম্মতিক্রমে ক্ষমা করে দেয়। এর বাইরে কেউ থাকলে তারাও আবেদন করতে পারবে।

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগের জাতীয় কাউন্সিলের জন্য তিন সদস্যের বাছাই কমিটি গঠন করা হয়েছে। কমিটির সদস্যরা হলেন ইউসুফ হোসেন হুমায়ুন, সাহাবুদ্দিন চুপ্পু ও মশিউর রহমান।

প্রসঙ্গত, এ দিকে এই সংবাদ প্রকাশ হওয়ার পর থেকেই নতুন আলোচনার সৃষ্টি হয়েছে। সকলেই ভাবছেন হয়তো নির্বাচনের আগে নেতাকর্মীদের খুশি করার কারণেই এমন সিদ্ধান্ত নিয়েছে দলটি।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *