Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / স্যান্ডো গেঞ্জি-শর্টস পরে আমিরকন্যাকে বিয়ে করলেন নূপুর

স্যান্ডো গেঞ্জি-শর্টস পরে আমিরকন্যাকে বিয়ে করলেন নূপুর

বলিউড অভিনেতা আমির খানের একমাত্র মেয়ে ইরা খান বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন। বুধবার (৩ জানুয়ারি) সন্ধ্যায় মুম্বাইয়ের একটি সাত তারকা হোটেলে ফিটনেস কোচ নুপুর শেখরের সঙ্গে তার বিয়ের অনুষ্ঠান হয়।

দ্য ওয়াল-এর খবর অনুযায়ী, বিয়ের অনুষ্ঠানে বরের পোশাকের বদলে স্যান্ডো গেঞ্জি ও শর্টস পরে হাজির হন নূপুর শেখর। তার এমন পোশাক সবাইকে অবাক করেছে। পরে নূপুর নিজেই সেই রহস্য ফাঁস করেন। তিনি বলেছিলেন যে একজন ফিটনেস প্রশিক্ষক হিসাবে তার স্বপ্ন ছিল বিয়ের পোশাক নয়, জগিং পোশাকে বিয়ে করা। তাই ৮ কি.মি জগিং করে বিয়ের মঞ্চে হাজির হন তিনি।

বর স্যান্ডো গেঞ্জি পরে হাজির হলেও ট্রাডিশনাল বধূর পোশাকে হাজির হয়েছিলেন ইরা। তার পরনে ছিল লেহেঙ্গা। পিতা আমির খান পরেছিলেন সাদা শেরওয়ানি ও গোলাপি পাগড়ি। আমিরের পাশেই ছিলেন তার দুই সাবেক স্ত্রী রীনা দত্ত এবং কিরণ রাও। দুজনের পরনেই ছিল শাড়ি। রীনা পরেছিলেন সবুজ রঙের শাড়ি। কিরণ পরেছিলেন হালকা বেগুনি রঙের শাড়ি।

নূপুর আমির খানের জিম প্রশিক্ষক ছিলেন। ২০২০ সালে, তিনি ইরার সাথে সম্পর্কে জড়ান। এরপর গত বছর পরিবারের উপস্থিতিতে বাগদান করেন তারা। প্রায় চার বছর ডেট করার পর অবশেষে গতকাল ৩ জানুয়ারি বিয়ে করেন নুপুর ও ইরা।

জানা গেছে, আগামী ৮ জানুয়ারি উদয়পুরে ইরা-নূপুরের বিয়ের মূল অনুষ্ঠান হবে। টানা তিন দিন সেখানে বিয়ের অনুষ্ঠান চলবে। অবশেষে, ১২ জানুয়ারি মুম্বাইতে একটি গ্র্যান্ড রিসেপশন পার্টি হবে।

About Nasimul Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *