Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / স্বামী রাকিবকে হাতেনাতে ধরতে নিজেই গাড়ি নিয়ে বেরিয়ে যা দেখলেন মাহিয়া মাহি

স্বামী রাকিবকে হাতেনাতে ধরতে নিজেই গাড়ি নিয়ে বেরিয়ে যা দেখলেন মাহিয়া মাহি

মাহিয়া মাহি বাংলাদেশের সিনেমা জগতের বর্তমান সময়ের একটি জন প্রিয় নাম। ‘ভালোবাসার রঙ’ ছবির মাধ্যমে ঢাকার চলচ্চিত্র জগতে পা রাখেন তিনি। অনেক ছবিতে অভিনয় করেছেন।তবে শুধু অভিনয় নয় অভিনয়ের পাশাপাশি তিনি তার পরিবার ও ব্যবসায় সময় দেন। নতুন বিয়ের পর চলতি বছরের শুরুতে মা হতে চলেছেন বলে ঘোষণা দেন তিনি। আর বর্তমানে গর্ভবতী এই অভিনেত্রী।

কিছুদিন হলো বিয়ে করেছেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য রাকিব সরকার। আর বিয়ের পর নিজের নাম পরিবর্তন করে শেষে যোগ করেন সরকার। স্বামীর হাত ধরে এবার রাজনীতির মাঠে পা রেখেছেন এই অভিনেত্রী।

দুজনে একসঙ্গে ভালো সময় কাটাচ্ছেন। এবার স্বামী রাকিবের প্রতি ঈর্ষা করছেন মাহি। ফেসবুকের একটি ভিডিওর মাধ্যমে বিষয়টি জানা গেছে। বুধবার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এমন একটি ভিডিও আপলোড করেন মাহি।

ভিডিওর শুরুতে মাহিকে বলতে দেখা যায়, ‘রাকিব এখনও আমাকে একা রেখে একটুর জন্য (ব্যাডমিন্টন) খেলতে আসছে না। এখন আমি তাকে ধরব।’ এরপর মাহি তার সহকারী আল আমিনকে নিয়ে রকিব সরকারকে ধরার জন্য গাড়ি চালান।

ভিডিওতে মাহিকেও দেখা যাচ্ছে, সনি রাজ কার প্যালেসের শোরুমের পাশে ব্যাডমিন্টন খেলছেন রাকিব। মাহি ঘটনাস্থলে পৌঁছে দেখা যায়, বন্ধু ও সহকর্মীদের সঙ্গে ব্যাডমিন্টন খেলায় ব্যস্ত রাকিব।

এ সময় তিনি ফোন না তোলায় মাহি তাকে নানা প্রশ্ন করেন।

প্রসঙ্গত, এ দিকে রাজনীতিতে পুরোপুরি যোগদান করেছেন মাহিয়া মাহি। এ ছাড়াও তার হাতে রয়েছে বেশ কিছু সিনেমার কাজ। বলা বাহুল্য বেশ কিছু দিন ধরেই তিনি রয়েছেন সিনেমার বাইরে।

About bisso Jit

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *