Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / স্বামী প্রবাসে থাকার সুযোগ কাজে লাগালো স্ত্রী, সর্বশান্ত হলেন আকুল মিয়া

স্বামী প্রবাসে থাকার সুযোগ কাজে লাগালো স্ত্রী, সর্বশান্ত হলেন আকুল মিয়া

অনেক মানুষ আছে যারা কর্মস্থানের সন্ধানে দেশ ছেড়ে প্রবাসে জীবন যাপন করেন। অনেকে নিজের বিবাহিত স্ত্রী সন্তান রেখে বছররের পর বছর কাটিয়ে দেয় প্রবাসে। এমতাবস্থায় তার স্ত্রী দেশ কি করছে কোন কিছুই অবগত থাকেনা স্বামী। সেই সুযোগ নিয়ে অনেক স্ত্রী পরকীয়ায় জড়িয়ে পড়ে এমন ঘটনা নতুন নয়। তবে সম্প্রতি একটি ঘটনায় জানা যায়, স্বামীকে প্রবাসে থাকার সুযোগের তার বিপুল পরিমান অর্থ সম্পদ নিয়ে পরকীয়া প্রেমিকে হাত ধরে পালিয়া যাওয়ার মত ঘটনা ঘটেছে।

টাঙ্গাইলের দেলদুয়ারে যুবকের হাত ধরে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে পালিয়েছে প্রবাসীর স্ত্রী। মঙ্গলবার উপজেলার সদর ইউনিয়নের কুইচতারা গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় স্বামী বাদী হয়ে ওই রাতেই দেলদুয়ার থানায় মামলা করেন।

জানা যায়, ওই গ্রামের মৃত রউফ মিয়ার ছেলে প্রবাসী আকুল মিয়ার স্ত্রী মাজেদা বেগম (২৫) ফাজিলহাটি ইউনিয়নের কামার নওগাঁ সরদারপাড়ার জিয়ারত সিকদারের ছেলে রানা সিকদারের সাথে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়ে।

এ খবর শুনে আকুল মিয়ার স্বামী তার কর্মস্থল দুবাই থেকে ছুটি নিয়ে দেশে ফিরে আসেন। বাড়ি নির্মাণের জন্য আট লাখ টাকা সংগ্রহ করে সংরক্ষণ করা হয়।

মঙ্গলবার সন্ধ্যায় তার স্ত্রী তার প্রেমিক রানার হাত ধরে টাকাসহ দামি মোবাইল সেট ও ১০ কেজি ওজনের স্বর্ণালঙ্কার নিয়ে পালিয়ে যায়। ৪ ও ২ বছর বয়সী দুই মেয়ে রেখে গেছেন। এ দিকে ২টি বাচ্চা মেয়ে নিয়ে বিপাকে বাবা আকুল।

এ বিষয়ে জানতে চাইলে মামলার তদন্ত কর্মকর্তা এসআই হারুন-২ বলেন, লিখিত অভিযোগ পাওয়া গেছে, তদন্ত চলছে।

এই ঘটনায় ওই স্ত্রীকে এখনো আটক করতে সক্ষম হয়নি পুলিশ। অভিযুক্ত ওই দুই আসামি এখনো পলাতক। পুলিশ জানায় তদন্ত চলমান আসা করা যায় আমরা খব দূরুত্ব তাদের আইনের আওতায় নিয়ে আসতে সক্ষম হব।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *