Thursday , September 19 2024
Breaking News
Home / Countrywide / স্বামীর সঙ্গে লাবনীর বনিবনা হচ্ছিল না, তাই হয়তো আমার মেয়ে এই পথ বেছে নিয়েছে: বাবা শফিকুল

স্বামীর সঙ্গে লাবনীর বনিবনা হচ্ছিল না, তাই হয়তো আমার মেয়ে এই পথ বেছে নিয়েছে: বাবা শফিকুল

গত বেশকিছু দিন ধরেই দাম্পত্য কলহের জের ধরে স্বামীর সঙ্গে নানা ঝামেলা চলছিল বাংলাদেশ পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার লাবনী আক্তারের। প্রায় তাদের মধ্যে কথা কাটাকাটির বিষয়টি নজরে আসতো পরিবারের অন্যান্য সদস্যের। আর এরই মধ্যে গত ১৭ জুলাই ছুটিতে মাগুরায় গ্রামের বাড়িতে বেড়াতে আত্মহনন করেন লাবনী। গতকাল বুধবার (২০ জুলাই) রাতে এ ঘটনা ঘটে বলে জানা যায়।

লাবনী আক্তার মাগুরার শ্রীপুর উপজেলার কাদের পাড়া ইউনিয়নের পরালিদহ গ্রামের শফিকুল আজমের মেয়ে। তিনি খুলনা ডিএসবির অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে কর্মরত ছিলেন। ৩০তম বিসিএসে সহকারী পুলিশ সুপার হিসেবে চাকরিতে যোগ দেন তিনি।

লাবনী আক্তারের বাবা শফিকুল আজম জানান, গত ১৭ জুলাই লাবনী এক সপ্তাহের ছুটিতে গ্রামের বাড়িতে বেড়াতে আসে। গ্রামের বাড়িতে এসে সে শ্রীপুর উপজেলার শ্রীপুর ইউনিয়নের সারঙ্গ দিয়া গ্রামে নানাবাড়িতে ছিল। বুধবার গভীর রাতে সে আত্মহননের পথ বেঁছে নেয়।

এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, সাংসারিক বিষয় নিয়ে স্বামীর সঙ্গে লাবনীর কলহ চলে আসছিল। স্বামীর সঙ্গে তার বনিবনা হচ্ছিল না। সেজন্যই হয়তো আমার মেয়ে এই পথ বেছে নিয়েছে।

এদিকে এ বিষয়টি সংবাদ মাধ্যমকে নিশ্চিত করে শ্রীপুর থানার ওসি প্রিটন সরকার জানিয়েছেন, খবর পাওয়া মাত্রই দ্রুত ঘটনাস্থলে ছুটে গিয়ে লাবনীর দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানোর সবরকম ব্যবস্থা করা হচ্ছে।

About Rasel Khalifa

Check Also

‘আমি তোমাকে ছাড়বো না, শেখ হাসিনা কাউকে ছাড়ে না’: মুখ খুললেন সোহেল তাজ

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজ দায়িত্ব নেওয়ার পাঁচ মাস পর ২০০৯ সালে পদত্যাগ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *