Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / স্বামীর কান্ডে বিশেষ অঙ্গ কর্তন করে দিলেন স্ত্রী

স্বামীর কান্ডে বিশেষ অঙ্গ কর্তন করে দিলেন স্ত্রী

সাম্প্রতিক সময়ে প্রায় গনমাধ্যমে একটি খবর মাঝে মাঝে উঠে আসতে দেখা যায় আর সেটা হলো স্বামী বা প্রেমিকের বিশেষ অঙ্গ কর্তন। এবার তেমনই একটি ঘটনা ঘটলো গাজীপুর জেলার টঙ্গী উপজেলাধীন একটি এলাকার স্বামীর বিশেষ অংগ কর্তনের অভিযোগ আনার পর ৩৪ বছর বয়সী স্ত্রী সাথিয়া বেগম নামের এক মহিলাকে আট’ক করেছে পুলিশ।

রোববার বেলা সাড়ে ১১টার দিকে টঙ্গীর পশ্চিম আরিচপুর ভরান এলাকার আব্দুল হামিদের ভাড়া বাসায় এ ঘটনা ঘটে। সাথিয়া রাজশাহী জেলার গোদাগাড়ী থানার পাকড়ী গ্রামের ইনসান আলীর মেয়ে।

আহ”ত স্বামী মনির হোসেনকে (৩৮) টঙ্গী শহীদ আহসানউল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। মনির লক্ষ্মীপুর জেলার বুদাগাজী গ্রামের শাহ আলমের ছেলে।

পুলিশ জানায়, মনির পেশায় ভ্যানচালক। স্বামীর বিবাহ বহির্ভূত সম্পর্কের জের ধরে প্রায়ই ঝগড়া হতো দম্পতির মধ্যে। রোববার রাতে আবারও ঝগড়া-বিবাদে জড়িয়ে পড়েন তারা। একপর্যায়ে স্ত্রী সাথিয়া কেঁচি দিয়ে স্বামীর বিশেষ অঙ্গ কেটে ফেলেন।

এ সময় পাশের লোকজন এসে মনিরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। পরে স্থানীয়রা অভিযুক্ত স্ত্রী সাথিয়াকে আটক করে পুলি’শে সোপর্দ করে।

টঙ্গী শহীদ আহসানউল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আনিসুর রহমান বলেন, গোপ’নে অপারেশন করা হয়েছে। তবে তার এখন অবস্থা নিরাপদ।

মো. রবিউল আজম যিনি টঙ্গী পূর্ব থানার পরিদর্শক (অপারেশন) হিসেবে দায়িত্ব পালন করেন তিনি জানান, আজ সোমবার দুপুরের দিকে তার স্ত্রীর বিরুদ্ধে আনা অভিযোগের প্রেক্ষিতে তদন্তের মাধ্যমে লিখিত এজাহারের মাধ্যমে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়েছে। পরবর্তীতে আদালত তার বিচার কার্য সম্পাদন করবে।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *