Friday , September 20 2024
Breaking News
Home / Exclusive / স্বামীকে গ্রেফতার করে লেডি সিংহম খেতাব পাওয়া সাব-ইন্সপেক্টর হলেন নিজেই গ্রেফতার

স্বামীকে গ্রেফতার করে লেডি সিংহম খেতাব পাওয়া সাব-ইন্সপেক্টর হলেন নিজেই গ্রেফতার

নিজের স্বামী বা হবু স্বামীকে গ্রেফতার করার ঘটনা সাধারনত সিনেমায় ঘটতে দেখা যায়। তবে বাস্তবেও যে এমনটি ঘটতে পারে এবার সেটি প্রমাণিত হলো জুনমনি নামে ( May ) এক নারী সাব-ইন্সপেক্টর বেলায়। জুনমনি তার বাগদত্তা অর্থাৎ হবু স্বামীকে গ্রেফতার করে ‘লেডি সিংহম’ হিসেবে আখ্যায়িত হলেন। জানা যায়, রানা ওএনজিসিতে চাকরি দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে অনেকের নিকট থেকে অর্থ হাতিয়ে নেয়। এই অভিযোগে রানাকে ( Rana ) আজ অর্থাৎ ৫ মে ( May ) গ্রেপ্তার করে জুনমনি নিজেই।

জুনমনি তার বাগদত্তা রানাকে ওএনজিসিতে চাকরি দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে বেশ কয়েকজনের সাথে আর্থিক প্রতারণার অভিযোগে ৫ মে গ্রেপ্তার করে। এবার তাকে তার ভাবী স্বামীর সাথে সম্পর্ক থাকার অভিযোগে গ্রেফতার করা হলো। খবর এনডিটিভি।

গত মে, আসাম পুলিশের ‘লেডি সিংহম’ জুনমনি রাভা তার বাগদত্তাকে প্রতারণার অভিযোগে গ্রেপ্তার করে শিরোনাম করেছিলেন। এরপর আলোচনায় উঠে আসেন তিনি। এ জন্য প্রশংসিতও হয়েছেন তিনি।

গ্রেপ্তারের আগে জুনমানি আসামের নগাঁও জেলার সাব-ইন্সপেক্টর ছিলেন। গত দুদিন ধরে তাকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। মাজুলি জেলা আদালত তাকে ১৪ দিনের জন্য বিচার বিভাগীয় হেফাজতে পাঠিয়েছে। পুলিশ সূত্রে খবর, জুনমনিকে মাজুলি জেলা কারাগারে নিয়ে যাওয়া হয়েছে।

জানা গেছে, স্থানীয় দুই ঠিকাদারের অভিযোগের ভিত্তিতে জুনমনিকে গ্রেপ্তার করা হয়। দুই ঠিকাদার পুলিশে অভিযোগ করেছে যে, তারা জুনমনির প্রাক্তন বাগদত্তা রানা পোগাগের সাথে একটি আর্থিক চুক্তি করেছে। জুনমণিই তাদের সঙ্গে রানার যোগাযোগ করিয়ে দিয়েছিলেন। ঠিকাদাররা অভিযোগ করেছেন রানা তাদের টাকা নিয়ে প্রতারণা করেছেন এবং জুনমনিও এই ঘটনায় সমানভাবে জড়িত। এরপর জুনমনিকে জিজ্ঞাসাবাদ শুরু করে পুলিশ।

এর আগে, জুনমনি নিজেই রানাকে ওএনজিসি-তে চাকরি দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে বেশ কয়েকজনের সঙ্গে আর্থিক প্রতা”রণার অভিযোগে গ্রেপ্তার করে। মাজুলীতে থাকতেই জুনমনির সঙ্গে রানার আলাপ ও প্রেম হয়। রানা নিজেকে ওএনজিসির জনসংযোগ বিভাগের প্রধান হিসেবে পরিচয় দেন।

গত বছরের ৮ অক্টোবর তাদের বাগদান সম্পন্ন হয়। এরপর তাকে নগাঁও বদলি করা হয় এবং তিনি রানার কুকীর্তি সম্পর্কে জানতে পারেন বলে দাবি করেন। রানার ব্যাগ থেকে ওএনজিসির জাল সিল ও নথিপত্র পাওয়ায় জুনমনি তাকে গ্রেপ্তার করে। রানা বর্তমানে মাজুলী কারাগারে ব’ন্দি রয়েছেন।

উল্লেখ্য, এ ধরনের ঘটনা ঘটার পর অনেকেই ‘লেডি সিংহম’ হিসেবেই তাকে আখ্যায়িত করেছেন। তিনি তার হবু স্বামীকে অপরাধের দায়ে গ্রেফতার করে পরিচিতি পেয়েছেন রাজ্যজুড়ে। তবে আবার অনেকে এই ধরনের কাজে তার সমালোচনাও করেছেন।

About bisso Jit

Check Also

চুলের মুঠি ধরে নারী চিকিৎসককে রোগীর মারধর (ভিডিও সহ)

ভারতের পশ্চিমবঙ্গের আরজি কর হাসপাতালের এক নারী চিকিৎসককে হত্যা ও ধর্ষণের ঘটনায় দেশজুড়ে তোলপাড় চলছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *