Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশ,দুঃসময়ে শিল্পার পাশে বোন শমিতা

স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশ,দুঃসময়ে শিল্পার পাশে বোন শমিতা

বলিউডের আলোচিত অভিনেত্রী শিল্পা শেঠি নব্বইয়ের দশক থেকে শুরু করে তিনি তাঁর অভিনয়জীবন চালিয়ে নিয়ে এসেছেন এবং এখনও তিনি ব্যাপকভাবে জনপ্রিয় তবে এখন আর তিনি সিনেমাতে নিয়মিতভাবে অভিনয় করেননি একরকম বলা যায় সিনেমা থেকে তিনি দূরে সরে গিয়েছেন একেবারেই তিনি সিনেমার সাথে জড়িত নেই বরং তিনি তার ব্যবসা এবং স্বামী-সন্তান নিয়ে বেশী ব্যস্ত সময় পার করে থাকেন

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। সম্প্রতি তার স্বামী রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করেছে পুলিশ। পর্নোগ্রাফি মামলায় বর্তমানে পুলিশি হেফাজতে রাজ।

এদিকে শিল্পার এই দুঃসময়ে তাকে সান্ত্বনা দিয়ে পাশে দাঁড়ালেন তার বোন অভিনেত্রী শমিতা শেঠি।

গতকাল (২৩ জুলাই) মুক্তি পেয়েছে শিল্পা অভিনীত সিনেমা ‘হাঙ্গামা-টু’। এ উপলক্ষে তাকে শুভ কামনা জানিয়েছেন শমিতা। ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে তিনি লিখেছেন, “শুভকামনা আমার ডার্লিং মুংকি। ১৪ বছর পর তোমার হাঙ্গামা মুক্তি পাচ্ছে। জানি, এজন্য তুমি এবং পুরো টিম অনেক পরিশ্রম করেছো। তোমাকে ভালোবাসি এবং তুমি জীবনে অনেক চাড়াই-উৎরাই পার করেছো, একটা বিষয়ে নিশ্চিত এগুলো তোমাকে আরো শক্তিশালী করেছে। এই দুঃসময়ও কেটে যাবে ডার্লিং। ‘হাঙ্গামা-টু’ সিনেমার পুরো টিমকে শুভ কামনা।”

এর আগে দর্শকদের ‘হাঙ্গামা-টু’ সিনেমা দেখার অনুরোধ জানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে শিল্পা শেঠি লেখেন, “যোগ ব্যায়ামের একটি টেকনিক আমি মেনে চলি, সেটি হলো জীবন শুধু বর্তমান সময়ে বিদ্যমান। ‘হাঙ্গামা-টু’ সিনেমার পুরো টিম অনেক পরিশ্রম করেছেন। একটি ভালো সিনেমা নির্মাণের চেষ্টা করেছেন। সিনেমাটির ওপর কোনো প্রভাব পড়া উচিত না। তাই, আমি সকলকে অনুরোধ করছি, এর সঙ্গে যুক্ত প্রত্যেকটি মানুষের মুখে হাসির ফোটানোর জন্য পরিবারের সঙ্গে ‘হাঙ্গামা-টু’ দেখুন।”

‘হাঙ্গামা-টু’ পরিচালনা করছেন প্রিয়দর্শন। এতে আরো অভিনয় করছেন— পরেশ রাওয়াল, জনি লিভার, রাজপাল যাদব, মিজান জাফরি, প্রাণিতা সুভাষ, টিকু তালসানিয়া, আশুতোষ রানা প্রমুখ।

বলিউডের দীর্ঘ সময় ধরে নিজের আধিপত্য বিস্তার করে নিয়েছিলেন একসময়ের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠি ক্যারিয়ারে অসংখ্য সিনেমা তিনি করেছেন যেগুলো ব্যাপকভাবে দর্শকপ্রিয়তা পেয়েছে বিশেষ করে তার গ্লামার্স এবং সুনিপুণ অভিনয় দক্ষতা সবাইকে মুগ্ধ করেছে এবং সেই সাথে তার ব্যক্তিত্ব এবং গ্লামার্স অনেকের অনুকরণীয় হয়ে উঠেছিল

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *