Thursday , September 19 2024
Breaking News
Home / Countrywide / স্বপ্ন ভাঙলো চিত্রনায়িকা মাহিয়া মাহির

স্বপ্ন ভাঙলো চিত্রনায়িকা মাহিয়া মাহির

দ্বাদশ জাতীয় সংসদে সংসদ সদস্য হওয়া হলো না ঢাকাই ছবির নায়িকা মাহিয়া মাহির। এবার সংরক্ষিত আসনে প্রার্থী হতে মনোনয়ন ফরম কিনেছেন মাহিসহ শোবিজের বিভিন্ন ক্ষেত্রে কর্মরত অন্তত ২৭ জন নারী। কিন্তু আওয়ামী লীগ বুধবার মনোনয়ন তালিকা চূড়ান্ত করেছে, সেই মনোনয়ন তালিকায় নেই কোনো শোবিজ তারকা।

ক্ষমতাসীন দল আওয়ামী লীগ ৫০টি আসনের মধ্যে ৪৮টি সংরক্ষিত নারী আসনে প্রার্থী দিয়েছে। আর এ কারণে সংরক্ষিত নারী আসনে ১৫৪৯টি মনোনয়নপত্র বিক্রি করেছে দলটি।

নারীদের জন্য সংরক্ষিত ওই আসন থেকে এমপি হতে তারকাদের মনোনয়ন কেনার হিড়িক পড়ে যায়। বাদ যাননি মাহিয়া মাহিও। এমপি হওয়ার জন্য তিনি কোনো চেষ্টাই বাদ রাখেননি। তিনি রাজশাহীর পক্ষ থেকে মনোনয়ন নিয়েছিলেন।

মাহি এর আগে একাদশ জাতীয় সংসদের উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন কিনেছিলেন। কিন্তু দলীয় প্রতীক না পাওয়ায় তিনি নির্বাচন থেকে সরে দাঁড়ান। পরে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ আসন থেকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম কেনেন মাহিয়া মাহি। তবে প্রতীক না পাওয়ায় স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে দাঁড়ান তিনি। কিন্তু আলোর মুখ দেখেননি এই নায়িকা।

বুধবার বিকেলে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সংরক্ষিত আসনের জন্য চূড়ান্ত করা ৪৮ জন নারীর নাম ঘোষণা করেন। তবে মনোনয়নের তালিকায় নেই কোনো অভিনেত্রীই। সংরক্ষিত আসনে কেউ দলীয় মনোনয়ন পাননি।

এর আগে সকালে এক হাজার ৫৪৯ প্রার্থীর সঙ্গে বৈঠক করেন প্রধানমন্ত্রী ও দলের সভাপতি শেখ হাসিনা।

জাতীয় সংসদ নির্বাচনের পর সংরক্ষিত নারী আসনে মনোনয়নপত্র কিনেছেন এমন তারকাদের মধ্যে রয়েছেন লাকী ইনাম, সুজাতা বেগম, সুবর্ণা মুস্তাফা, শমী কায়সার, রোকেয়া প্রাচী, তারিন জাহান, সিমলা, অপু বিশ্বাস, নিপুণ আক্তার, মেহের আফরোজ শাওন, সোহানা সাবা , উর্মিলা শ্রাবন্তী কর ও নুসরাত ফারিয়ার মতো শোবিজ তারকারাও।

About bisso Jit

Check Also

‘আমি তোমাকে ছাড়বো না, শেখ হাসিনা কাউকে ছাড়ে না’: মুখ খুললেন সোহেল তাজ

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজ দায়িত্ব নেওয়ার পাঁচ মাস পর ২০০৯ সালে পদত্যাগ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *