Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / স্পর্শ করায় রেগে গিয়ে শুটিং বাদ দিয়ে ঢাকা থেকে কলকাতায় চলে গেলেন সায়ন্তিকা

স্পর্শ করায় রেগে গিয়ে শুটিং বাদ দিয়ে ঢাকা থেকে কলকাতায় চলে গেলেন সায়ন্তিকা

কলকাতার অভিনেত্রী সায়ন্তিকা ব্যানার্জী দাবি করেছেন, বাংলাদেশে শুটিং করতে এসে অনাকাঙ্খিত ঘটনার শিকার হয়েছেন তিনি। এ কারণে নিজের ও জায়েদ খান অভিনীত নতুন ছবি ‘ছায়াবাজ’-এর কাজ শেষ না করেই কলকাতা চলে গেছেন এই অভিনেত্রী।

তাজু কামরুল পরিচালিত একটি সিনেমার শুটিং করতে গত ৩০ আগস্ট ঢাকায় আসেন সায়ন্তিকা। ওইদিন বিকেলে নায়ক জায়েদ খানের সঙ্গে কক্সবাজারে যান তিনি। ১২ সেপ্টেম্বর পর্যন্ত শুটিং করার কথা ছিল। কিন্তু তিনি তা না করে ৭ সেপ্টেম্বর চলে যান।

সূত্রের খবর, গান দিয়েই কাজ শুরু হয়। নির্বিঘ্নে শেষ হয় প্রথম গানের শুটিং। দ্বিতীয় গানের শুটিং চলাকালীন হঠাৎ ডান্স ডিরেক্টর মাইকেলের বিরুদ্ধে অভিযোগ করেন সায়ন্তিকা।

তিনি দাবি করেছেন যে নৃত্য পরিচালক তাকে অনাকাঙ্ক্ষিতভাবে স্পর্শ করেছেন। তাই নৃত্য পরিচালক পরিবর্তন করতে হবে, তা না হলে তিনি কাজ করবেন না।

এ বিষয়ে জানতে নির্মাতা তাজু কামরুলের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, নৃত্য পরিচালকের সঙ্গে একটু ভুল বোঝাবুঝি হয়েছে। বিনা অনুমতিতে স্পর্শ করায় রেগে যায় সায়ন্তিকা। পরে সায়ন্তিকা নৃত্য পরিচালক পরিবর্তনের দাবি জানান।

এদিকে সেদিনের ঘটনার বর্ণনা দিতে গিয়ে নৃত্য পরিচালক মাইকেল বলেন, ‘প্রথম গানের শুটিং শেষ করে দ্বিতীয় গানের শুটিং করছিলাম আমরা। নাচের স্টেপ দেখানোর জন্য সায়ন্তিকার হাত ধরতেই তিনি বলেন, হাত ধরো না, মুখে বুঝিয়ে দাও। আমি কথা না বাড়িয়ে সেভাবেই তাকে বুঝিয়ে দিয়েছি।

শোনা যাচ্ছে, এর পরে সায়ন্তিকা পরিচালক ও প্রযোজককে বলেছিলেন যে মাইকেল থাকলে তিনি কাজ করবেন না। পরদিন তিনি ঘটনাস্থলে এসে গাড়ি থেকে নামতে চাননি তিনি। পরিচালক বুঝিয়ে বলে মাইকেলকে মনিটরে বসান। তার নির্দেশনাগুলো পরিচালক সায়ন্তিকাকে বারবার গিয়ে বুঝিয়ে আসেন। এভাবেই চলে কাজ।

ঘটনার সত্যতা জানতে অভিনেতা জায়েদ খান বলেন, বিষয়টি গণমাধ্যমে যেমনভাবে উপস্থাপন করা হয়েছে তেমনটি নয়। গান শেষ হতেই তিনি চলে গেছেন। নৃত্য পরিচালকের সঙ্গে সামান্য ভুল বোঝাবুঝি হয়, পরে তা মিটে যায়।

এ বিষয়ে বিস্তারিত জানতে চাইলে ছবির পরিচালক তাজু কামরুলের সঙ্গে কথা বলার পরামর্শ দেন জায়েদ খান। দ্বিতীয় লটের শুটিংয়ে সায়ন্তিকা আবার আসবেন বলেও জানান তিনি।

অন্যদিকে প্রযোজক মনিরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, দ্বিতীয় গানের শুটিং চলাকালে সায়ন্তিকা অভিযোগ করেন, নৃত্য পরিচালক মাইকেল নাকি তার হাত ধরেছেন। মাইকেলকে সিনেমা থেকে বাদ না দিলে তিনি কাজ করবেন না।

About bisso Jit

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *