Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / স্ত্রী ছাড়া কোনো নারী আমাকে পছন্দ করেন না, তবে ফখরুলকে নারীরা খুবই পছন্দ করেন, কোথায় দুর্বলতা: চুন্নু

স্ত্রী ছাড়া কোনো নারী আমাকে পছন্দ করেন না, তবে ফখরুলকে নারীরা খুবই পছন্দ করেন, কোথায় দুর্বলতা: চুন্নু

‘স্ত্রী ছাড়া কোনো নারী আমাকে পছন্দ করেন না। তবে আমাদের দলের সংসদ সদস্য ফখরুল ইমামকে নারীরা খুবই পছন্দ করেন’ এমন মন্তব্য করেছেন জাতীয় পার্টির মহাসচিব ও দলের সংসদ সদস্য মুজিবুল হক চুন্নু।

বুধবার (১৩ সেপ্টেম্বর) জাতীয় সংসদে জাতীয় সংসদ (সংরক্ষিত মহিলা আসন) নির্বাচন (সংশোধন) বিলের ওপর আলোচনায় মুজিবুল হক এমন কৌতুক করেন।

বিলের ওপর আলোচনাকালে জাতীয় পার্টির সংসদ সদস্য ফখরুল ইমাম বর্তমান সংসদের সংরক্ষিত আসনে নারী সংসদ সদস্যদের ভূমিকার প্রশংসা করেন। তিনি বলেন, ‘আজকে নারীদের বিল উঠেছে।আমাদের বোনদেরই একমাত্র অধিকার যাদের এই সংসদ সচল রাখার এবং কোরাম বজায় রাখার অধিকার রয়েছে।”

ফখরুল ইমাম তার বক্তৃতায় আরও বলেন, সংরক্ষিত ৫০ জন এবং বাছাই করা আরও কত বোন আছে। এই ৫০ জন সংসদ সদস্য জ্ঞানের দিক থেকে কারও পিছনে নেই। তারা ভাষণটি অত্যন্ত সুন্দরভাবে উপস্থাপন করেন। হয়তো সংসদ নেতা, বিরোধী দলীয় নেতা ও সংসদ উপনেতা এবং স্পিকার আপনি মহিলা হওয়ায় এটা কারণ হতে পারে।

সংশোধিত প্রস্তাবে বক্তব্য রাখতে গিয়ে মুজিবুল হক চুন্নু বলেন, “আমার সহকর্মী ফখরুল ইমাম বিলে প্রথমে আসেননি, হঠাৎ করেই এসেছেন… আমি জানতাম তিনি নারীদের খুব পছন্দ করেন। নারীরাও তাকে পছন্দ করেন। কিন্তু আজকে একটু বলাটা (প্রশংসা) বেশি হয়ে গেছে মনে হয়। জানি না কেন?দুর্বলতা কোথায়!

চুন্নুর বক্তব্য চলাকালে ফখরুল ইমাম মাইক্রোফোন ছাড়া সিটে বসে বলেন, এর থেকে বের হওয়ার কোনো উপায় নেই। বাসায় গেলে অবস্থা খারাপ।

জবাবে চুন্নু বলেন, বাড়ির অবস্থা কী ভয়ানক! আমার স্ত্রী ছাড়া কোন নারী আমাকে পছন্দ করেন না। কিন্তু আপনাকে তো অনেকেই পছন্দ করেন। এ সময়ে সংসদে হাসির রোল পড়ে যায়।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *