Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / স্ত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় লিপ্ত যুবক, বাসায় ফিরে এমন দৃশ্য দেখেই স্বামীর কাণ্ড

স্ত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় লিপ্ত যুবক, বাসায় ফিরে এমন দৃশ্য দেখেই স্বামীর কাণ্ড

কুষ্টিয়া দৌলতপুরে এক যুবকের (৪০) কান কামড়ে ছিঁড়ে নেওয়ার ঘটনা ঘটেছে। অভিযোগ উঠেছে, স্ত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখে ফেলার পর ওই যুবকের সঙ্গে গৃহবধূর স্বামীর হাতাহাতি হয়। একপর্যায়ে ওই যুবকের কান কামড়ে ছিঁড়ে নেন গৃহবধূর স্বামী।

রোববার সন্ধ্যায় উপজেলার বোয়ালিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে স্থানীয় গ্রাম পুলিশ সদস্য শওকত আলী জানান, প্রেমের সম্পর্কের জেরে রোববার সন্ধ্যায় ওই যুবক স্থানীয় এক গৃহবধূর বাড়িতে প্রবেশ করে। কিছুক্ষণ পর গৃহবধূর স্বামী বাজার থেকে বাড়ি ফিরে ওই যুবককে স্ত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখতে পান। এ সময় ওই যুবককে আটকের চেষ্টা করলে ওই যুবক ওই গৃহবধূর স্বামীকে মারধর করে। একপর্যায়ে ওই যুবকের কান কামড়ে দেয় গৃহবধূর স্বামী।

এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। বর্তমানে ওই যুবক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে ওই গৃহবধূ জানান, ওই যুবকের সঙ্গে তার স্বামীর ভালো সম্পর্ক ছিল। এ জন্য ওই যুবক প্রায়ই তাদের বাড়িতে আসা-যাওয়া করত। কিন্তু ওই যুবকের সঙ্গে তার কোনো সম্পর্ক ছিল না। রোববার সন্ধ্যায় ওই গৃহবধূ বাড়িতে ঘুমিয়েছিলেন। বাড়িতে কেউ ছিল না। এ সময় ওই যুবক ঘরে ঢুকে তাকে জড়িয়ে ধরে। এ সময় তার স্বামী বাড়িতে এসে দেখেন। তখন তার স্বামী উত্তেজিত হয়ে ওই যুবকের কানে কামড় দেয়।

এ ব্যাপারে দৌলতপুর থানার ওসি রকিবুল ইসলাম বলেন, বিষয়টি শুনেছি। তবে এখনো কেউ লিখিত অভিযোগ করেনি। আমরা বিষয়টি খতিয়ে দেখছি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *