Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / স্ত্রীর পরকীয়া, শেষমেষ প্রাণ গেল স্বামী সুজন দেওয়ানের

স্ত্রীর পরকীয়া, শেষমেষ প্রাণ গেল স্বামী সুজন দেওয়ানের

মুন্সীগঞ্জের নয়াগাঁও পশ্চিমপাড়া এলাকায় সুজন দেওয়ান (৩৬) নামে এক রং মিস্ত্রির রহস্যজনক মৃত্যু হয়েছে।

শনিবার (২৫ নভেম্বর) বেলা ১১টার দিকে পুলিশ লাশ মর্গে পাঠায়। এ ঘটনায় নিহতের স্ত্রী সায়লা ও শ্বশুর মনির হোসেনকে আটক করেছে পুলিশ। সুজন-সায়লা দম্পতির চার ছেলে রয়েছে।

নিহত সুজনের বোন আকলিমা বেগম জানান, দীর্ঘদিন ধরে পরকীয়া প্রেম নিয়ে স্ত্রীর সঙ্গে ঝগড়া চলছিল সুজনের। বিষয়টি পারিবারিকভাবে কয়েকবার মিটে যায়। কিন্তু সন্তানদের সামনে প্রায়ই ঝগড়া হতো। সকালে ফোন আসে সুজন অসুস্থ। পরে ভাইয়ের ভাড়া বাসায় গিয়ে সুজনকে মৃত অবস্থায় দেখতে পান। সুজনের স্ত্রী ও শ্বশুরের অনুরোধে আকলিমা লাশ নিয়ে ইদ্রাকপুরে চলে যায়।

পরে লাশ দাফনের প্রস্তুতিকালে লাশের গলায় ও পিঠে একাধিক আঘাতের চিহ্ন দেখে স্বজনরা পুলিশকে জানায়।

এদিকে পুলিশ এসে সুজনের স্ত্রী, সন্তান ও শ্বশুরবাড়ির লোকজনকে জিজ্ঞাসাবাদ করলে তাদের কথার অমিল মনে হওয়ায় তাদের আটক করা হয়।

সুজনের স্ত্রী সায়লা বেগম বলেন, সারারাত নেশা করে সুজন নিজে ”আ”ত্ম”হ”’ত্যা’ করেছেন। সকালে আ’মার বড় ছেলে হামিম তার বন্ধুদের নিয়ে বাড়ির পাশে সুতার মিল থেকে তাকে মৃত অবস্থায় উদ্ধার করে। পরে আমরা মরদেহ হাসপাতালে নিয়ে যাই।

মুন্সীগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার থান্ডার খায়রুল ইসলাম গণমাধ্যমকে জানান, নিহতের শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। এটি আ”ত্ম’হ”ত্যা বা ‘শ্বাস’রোধও হতে পারে। ময়’না’তদ’ন্তে’র পর প্রকৃত কারণ নিশ্চিত হওয়া যাবে।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *