Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / আত্মহননের উদ্দেশ্যে লোকটি উঠলো সুউচ্চ টাওয়ারে, কারণ শুনলে নিজের কানকেও বিশ্বাস হবেনা

আত্মহননের উদ্দেশ্যে লোকটি উঠলো সুউচ্চ টাওয়ারে, কারণ শুনলে নিজের কানকেও বিশ্বাস হবেনা

স্বামী আর স্ত্রীর মধ্যে বিভিন্ন কারণে ঝগড়া মনোমালিন্য হতেই পারে। তাদের মধ্যে যে ধরণের সমস্যাই হোক না কেনো দুজনের এক জায়গায় বসে সেই সমস্যার সমাধান করটাই বুদ্ধিমানের কাজ। স্বামী-স্ত্রীর সম্পর্ক হলো অনেক মধুর একটি সম্পর্ক আর সেই সম্পর্কে ফাটল ধরে সামান্য একটি ভুলের কারণে। সম্প্রতি জানা গেছে স্ত্রী বাপের বাড়ি থেকে স্বামীর বাড়িতে আসতে না চাওয়ায় আভিমান করে স্বামী ১০০ ফুট উঁচু টাওয়ারে।

স্ত্রী বাপের বাড়ি থেকে স্বামীর বাড়িতে আসতে চায় না। অনেক অনুরোধের পরও যখন স্ত্রীর মন গলেনি, তখন ভারতের মহারাষ্ট্রের এক ব্যক্তি রাগে ও অভিমানে ১০০ ফুট উঁচু মোবাইল টাওয়ারে বসে পড়েন। তার একটাই দাবি, স্ত্রী যেন তার বাবার বাড়ি থেকে স্বামীর বাড়িতে ফিরে আসে।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদনে বলা হয়েছে, ওই ব্যক্তির নাম গণপত বাকাল। তার ১০০ ফুট মোবাইল টাওয়ারে ওঠার ভিডিও এখন ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। অবশেষে গ্রামবাসী, পুলিশ, ফায়ার সার্ভিসের কর্মীদের আশ্বাস পেয়ে টাওয়ার থেকে নেমে আসেন তিনি।

পুলিশ জানিয়েছে, স্ত্রী বাড়ি না ফেরার কারণে বেশ কিছুদিন ধরে মানসিকভাবে ভেঙে পড়েছিলেন গণপত। সকাল থেকে সে মদ্যপান করছে। এবং তারপরে তিনি ১০০ ফুট উচ্চ মোবাইল টাওয়ারে আরোহণ করেন। উঠার সাথে সাথেই তিনি দাবি করেন যে, স্ত্রী যেন তার বাপের বাড়ি থেকে ফিরে আসেন, তা না হলে তিনি আর নিচে নামবেন না।

অবশেষে অনেক বোঝানোর পর স্ত্রীকে তার কাছে ফিরিয়ে দেওয়ার আশ্বাসে মোবাইল টাওয়ার থেকে নেমে আসেন গণপত। তিন ঘণ্টা ধরে এই ঘটনা চলে। আর এই ভিডিও এখন নেট দুনিয়ায় বেশ ভাইরাল। গণপতের এমন ঘটনা নিয়ে নেট দুনিয়ায় চলছে তুমুল আলোচনা।

প্রসঙ্গত, মান অভিমান ভুলে স্বামী-স্ত্রীর এক সাথে মিলে মিশে সংসার করা উচিত। কারো কোনো ভুল হলে সেই ভুলের কারণ বের করে সমাধান করাটাই তাদের জন্য অনেক মঙ্গলের। স্বামী-স্ত্রীর বন্ধন হলো সারাজীবনের। সেই বন্ধন যাতে অল্পতেই শেষ না হয়ে যায় সেই দিকে খেয়াল রেখেই এগিয়ে যেতে হবে সামনের দিকে।

About Shafique Hasan

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *