Tuesday , September 17 2024
Breaking News
Home / Sports / স্ত্রীকে সিরিজ সেরার পুরষ্কার উৎসর্গ করলেন লিটন, কারন জানালেন নিজেই

স্ত্রীকে সিরিজ সেরার পুরষ্কার উৎসর্গ করলেন লিটন, কারন জানালেন নিজেই

বাংলাদেশের ( Bangladesh ) দিনাজপুরে জন্মগ্রহন করা বাংলাদেশের ( Bangladesh ) উদীয়মান ক্রিকেটার লিটন ( Liton ) দাস একজন উইকেট কিপার হিসাবে বাংলাদেশের ( Bangladesh ) ক্রিকেট অঙ্গনে তার অবস্থান গড়ে তুলেছেন। তিনি (লিটন ( Liton ) দাস) প্রায়শ:ই ডানহাতি উদ্বোধনী ব্যাটসম্যান হয়ে বাংলাদেশের ( Bangladesh ) পক্ষে মাঠে খেলে থাকেন। সম্প্রতি আফগানিস্তানের ( Afghanistan ) বিপক্ষে তিন ওয়ানডে সিরিজের মধ্যে শেষ দুটি সিরিজে অসাধারন পারফরমেন্স দেখিয়ে সিরিজের দ্বিতীয় ধাপে ১৩৬ রান করে অসাধারন খেলা উপহার দেন এই উদীয়মান ক্রিকেটার লিটন( Liton ) দাস।

আফগানিস্তানের ( Afghanistan ) বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের শেষ দুই ম্যাচে দারুণ সময় কাটিয়েছেন লিটন ( Liton ) দাস। সিরিজের দ্বিতীয় ম্যাচে ১৩৬ রানের দুর্দান্ত ইনিংস খেলেন তিনি। আর সোমবার  তৃতীয় ম্যাচে করেছেন ৮৬ রান। তৃতীয় ম্যাচে অন্য ব্যাটসম্যানরা সুবিধা করতে না পারলে প্রায় এককভাবে দলকে টেনে আনার চেষ্টা করেন লিটন। যদিও তার চেষ্টা ব্যর্থ হয়। তবে টানা দুই ম্যাচে অসাধারণ পারফরম্যান্সের জন্য সিরিজ সেরা পুরস্কার পেয়েছেন লিটন ( Liton ) দাস। সিরিজ সেরার পুরস্কার তুলে দেন লিটন ( Liton ) দাস তার স্ত্রীকে।

নিজের ব্যাটিং এবং সিরিজ সেরা পুরষ্কার নিয়ে কথা বলতে গিয়ে লিটন বলেছেন, “আমি আমার পারফরম্যান্সে খুব খুশি। তবে দল জিতলে খুশির মাত্রা আরও বেশি হত। “আমি প্রথম ১৫ ওভারে আমার কাজ করি। আমার মনে ছিল ৩৫ ওভার পর্যন্ত ব্যাট করার। আমি যদি ৪২ ওভার পর্যন্ত ব্যাট করতে পারতাম তাহলে ম্যাচের ফলাফল অন্যরকম হতো। আমি ব্যাট করতে ভালোবাসি। “আমার স্ত্রী আমাকে অনেক সাহায্য করেন তাই সিরিজের সেরা পুরস্কারটি আমি তাকে উৎসর্গ করতে চাই।

উল্লেখ্য, লিটন দাস তার ক্রিকেট জগতের অসাধারন পারফরমেন্সকে ঘিরে অনেকবারই বাংলাদেশ ক্রিকেট দলের ভক্তদের আস্থা ও ভালোবাসা অর্জন করেছেন। এবারোও তার ব্যাতিক্রম হয়নি। তবে তিনি (লিটন) বলেন, তার এই দুর্দান্ত পারফরমেন্সর অনুপ্রেরনা হলেন তার স্ত্রী। তাই তার আফগানিস্তানের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের মধ্যে পর পর দুই সিরিজে ভালো পারফরমেন্সের জন্য সেরা খেলোয়ার হিসেবে অর্জন করা সিরিজ সেরার পুরস্কারটি তার স্ত্রীকে উৎসর্গ করেন।

About bisso Jit

Check Also

ঐতিহাসিক টেস্ট সিরিজ জয়ের পর মুখ খুললেন সাকিব

ছাত্র আন্দোলনের সময় নীরবতা পালন করে তুমুল সমালোচনার মুখে পড়েন দেশের সেরা ক্রিকেটার সাকিব আল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *