Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / স্ত্রীকে ডিভোর্স দিয়ে এলাকায় মাইকিং করলেন স্বামী, খাওয়ালেন মিষ্টি

স্ত্রীকে ডিভোর্স দিয়ে এলাকায় মাইকিং করলেন স্বামী, খাওয়ালেন মিষ্টি

বিয়ে একটি পবিত্র সামাজিক বন্ধন, যে বন্ধন দ্বারা একটি ছেলে বা মেয়ের চার হাত এক হয়। পারিবারিক দ্বন্ধের কারণে অনেক সময় এ সম্পর্ক ভেঙ্গে গিয়ে বিবাহ বিচ্ছেদের পর্যায়ে চলে যায়। তবে এ বিষয়টি বর্তমান সমাজের কাছে স্বাভাবিক মনে হলেও কক্সবাজারে ঘটে যাওয়া একটি ঘটনাকে কেন্দ্র করে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনা সমালোচনার সৃষ্টি হয়।

কক্সবাজারের টেকনাফে মাইক ভাড়া নিয়ে প্রকাশ্যে স্ত্রীকে তালাক দিয়েছেন সৈয়দ নূর (Syed Noor ) (৪৫) নামে এক ব্যক্তি। সোমবার  (২৮ ফেব্রুয়ারি) সকালে উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের খরংখালী গ্রামে এ ঘটনা ঘটে। পরে তিনি উপস্থিত লোকজনের মাঝে মিষ্টি বিতরণ করেন।

স্থানীয়রা জানায়, প্রায় ১২ বছর আগে ওই নারীকে বিয়ে করেন সৈয়দ নূর ( Syed Noor )। বিয়ের পর তার স্ত্রী ব্য’ভি/চারে জড়িয়ে পড়ে। একাধিকবার স্বামীর হাতে ধরা পড়েন স্ত্রী। পরে তাদের মধ্যে দাম্পত্য কলহ শুরু হয়। তাদের মধ্যে সবসময় ঝগড়া হতো। এ কারণে সৈয়দ নূর( Syed Noor ) একটি মাইক ভাড়া করে প্রকাশ্যে স্ত্রীর কাছ থেকে বিচ্ছেদের ঘোষণা দেন।

সৈয়দ নূর বলেন, আমার স্ত্রী ব্য/ভি’চারে লিপ্ত ছিল। কয়েকদিন আগে হলফনামার ভিত্তিতে মোমেনাকে তালাক দেওয়া হলেও বাড়ি থেকে বের না হওয়ায় আমি ক্ষু’ব্ধ হয়ে প্রকাশ্যে তালাকের ঘোষণা দিয়েছিলাম।

এ ব্যাপারে হোয়াইকং ইউনিয়নের চেয়ারম্যান নুর মোহাম্মদ আনোয়ারী বলেন, ইউনিয়ন পরিষদে তাদের বিচার চলছে। ৫ থেকে ৬ মাস আগে স্ত্রীর বিরুদ্ধে ব্য’/ভি’চারের অভিযোগ করেন সৈয়দ নূর। ওই গৃহবধূর খারাপ চরিত্রের কথা এলাকার বেশির ভাগ মানুষই অবগত এবং অভিযোগ করেন।

প্রসঙ্গে, বাংলাদেশসহ বিভিন্ন দেশেই নারী ও পুরুষের মধ্যে পরকীয়ার প্রভাব দিনে দিনে বেড়েই চলেছে। যে কারণে বৈবাহিক জীবনে নানা ধরনের কলহ শুরু হয়। এ ধরনের ঘটনার সূচনার জন্য দাম্পত্য জীবনে আঁধার নেমে আসে। কোন কোন সময় বিবাহ বিচ্ছেদ সহ নানা ধরনের অসামাজিক কার্যলাপ আজকের সমাজের কাছে দৃষ্টান্ত।

 

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *