Sunday , September 8 2024
Breaking News
Home / Entertainment / স্তন ক্যানসারে আক্রান্ত জনপ্রিয় অভিনেত্রী, বিয়ে নিয়ে যা বললেন প্রেমিক

স্তন ক্যানসারে আক্রান্ত জনপ্রিয় অভিনেত্রী, বিয়ে নিয়ে যা বললেন প্রেমিক

ভারতীয় টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেত্রী হিনা খান স্তন ক্যান্সারে আক্রান্ত হয়েছেন। বর্তমানে হিনার ক্যান্সার স্টেজে ‘থ্রি’। যার কারণে অভিনেত্রীকে নিয়ে বেশ চিন্তিত তার ভক্তরা।

গত ১১ বছর ধরে রকি জয়সওয়ালের সঙ্গে ডেট করছেন হিনা। দম্পতি এখনও বিয়ে করেননি। এই অভিনেত্রীর ক্যান্সার ধরা পড়ার পর থেকেই প্রশ্ন উঠেছে, তাদের সম্পর্ক কি একই রকম থাকবে? হিনাকে বিয়ে করবে রকি?

বিষয়টি নিয়ে নীরবতা ভাঙলেন অভিনেত্রীর প্রেমিক। রকির মতে, হিনার সঙ্গে তার সম্পর্ক এতটা দূর্বল নয় যে ক্যান্সার তা ভেঙে দেবে।

এই যুবক বলেছিলেন যে হিনা সুস্থ না হওয়া পর্যন্ত তিনি অপেক্ষা করবেন। তাদের বিয়ে করার কোনো তাড়া নেই। আপাতত,হিনার সুস্থতার জন্য অপেক্ষা করছেন তিনি। রকি আরও বলেন, তারা একসঙ্গে ছিলেন এবং একসঙ্গেই থাকবেন।

হিনার প্রতি রকির গভীর ভালোবাসা দেখে নেটিজেনরাও মুগ্ধ। মিডিয়া রিপোর্ট অনুযায়ী,হিনা-রকির আলাপ হয়েছিল জনপ্রিয় টিভি শো ‘ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায়’-এর সেটে। এই শোতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন হিনা। আর রকি ছিলেন ওই শোয়ের সুপারভাইজিং প্রোডিউসার। সেখান থেকেই দুজনের প্রেমের সফর শুরু হয়।

দুজনেই বহুবার প্রকাশ করেছেন তাদের অন্তহীন ভালোবাসা। এক সাক্ষাৎকারে রকি জানান, হিনার সঙ্গে লিভ-ইন সম্পর্কে তিনি খুশি।

অন্যদিকে, রকিকে কবে বিয়ে করবেন পিঙ্কভিলার প্রশ্নের জবাবে হিনা বলেন, আমরা দুজনেই মানসিকভাবে স্বামী-স্ত্রীর মতো। তাই আমাদের শো-অফের দরকার নেই।

বর্তমানে হিনা চিকিৎসাধীন। সম্প্রতি তিনি কেমোথেরাপি শুরু করেছেন। প্রতি মুহূর্তে রোগের সঙ্গে লড়াইয়ের গল্প ভক্তদের সঙ্গে শেয়ার করছেন অভিনেত্রী।

About Nasimul Islam

Check Also

দেহ ব্যবসার চাঞ্চল্যকর তথ্য ফাঁস হওয়ার পর মুখ খুললেন সোহানা সাবা

সোহানা সাবা বর্তমানে সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনার কেন্দ্রবিন্দুতে আছেন। গণমাধ্যমে ‘সোহানা সাবার দেহ ব্যবসার চাঞ্চল্যকর তথ্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *