Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / স্কুলে ব্যাগভর্তি পাওয়া টাকার হদিস মিললো শেষ পর্যন্ত, জানা গেলো মালিকের নাম

স্কুলে ব্যাগভর্তি পাওয়া টাকার হদিস মিললো শেষ পর্যন্ত, জানা গেলো মালিকের নাম

সম্প্রতি যশোরের মনিরামপুরে একটি ঘটনা ছড়িয়ে পরে সবখানে। জানা যায়, যশোরের মনিরামপুরে সমরনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবনের পেছনে টাকা ভর্তি একটি ব্যাগ পাওয়া গেছে। টাকা ভর্তি ব্যাগ পেয়েছে স্কুল। রোববার (১৬ অক্টোবর) সকাল ৮টার দিকে বিদ্যালয়ের শিক্ষার্থীরা টাকা ভর্তি ব্যাগ দেখতে পায়। খবর পেয়ে ঝিকরগাছা ও মণিরামপুর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে টাকা উদ্ধার করে। ওই ব্যাগে ১৯ লাখ ৬১ হাজার টাকা ছিল বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, রোববার সকাল ৮টার দিকে শিক্ষার্থীরা বিদ্যালয়ে আসে। এ সময় তারা স্কুল ভবনের পেছনে একটি ব্যাগ পড়ে থাকতে দেখেন। পরে তারা বিষয়টি শিক্ষকদের জানান। পরে শিক্ষকরা পুলিশকে খবর দিলে ঝিকরগাছা ও মণিরামপুর থানার পুলিশ সকাল ৯টার দিকে ঘটনাস্থলে গিয়ে ব্যাগটি নিজেদের হেফাজতে নেয়।

উদ্ধারকৃত টাকা ব্রিটিশ আমেরিকান টোব্যাকোর ঝিকরগাছা শাখার বলে জানা গেছে। গত শনিবার (১৫ অক্টোবর) রাতে অফিসের তালা ভেঙে ২৬ লাখ টাকা লুট করে দুর্বৃত্তরা। এ ঘটনায় রাতেই কোম্পানির শাখা ব্যবস্থাপকসহ ছয় কর্মচারীকে আটক করেছে ঝিকরগাছা থানা পুলিশ। রোববার সকালে আরও দুইজনকে আটক করা হয়।

এ দিকে এই ঘটনায় প্রশাসন তদন্ত করছে বলে জানিয়েছে। এ নিয়ে কথা বলতে গেলে ঝিকরগাছা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন ভক্ত জানান, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য কয়েকজনকে হেফাজতে নিয়েছি। পরে বিস্তারিত জানাতে পারব।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *