Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / সৌদির গোলরক্ষককে কোটি টাকার ফ্ল্যাট দিতে চান চট্টগ্রামের সাবেক মেয়র

সৌদির গোলরক্ষককে কোটি টাকার ফ্ল্যাট দিতে চান চট্টগ্রামের সাবেক মেয়র

সম্প্রতি বিশ্বকাপ ফুটবলের সব থেকে বড় অঘটন ঘটালো সৌদি আরব। মরুর এ দেশ হারিয়ে দিয়েছে বিশ্ব সেরা দল আর্জেন্টিনাকে। আর এ নিয়ে সবখানে চলছে নানা ধরনের আলোচনা জল্পনা কল্পনা। আর এই খেলায় সৌদি জয়ের নায়ক ছিলেন গোলরক্ষক মোহাম্মদ আল ওয়াইস। ম্যান অব দ্য ম্যাচও হয়েছিলেন তিনি।

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (সিএইচসিআইসি) সাবেক মেয়র ও চট্টগ্রামের শীর্ষ শিল্পগোষ্ঠী মোস্তফা হাকিম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এম মনজুর আলম চোখ ধাঁধানো আল ওয়াইসকে একটি ফ্ল্যাট উপহার দেওয়ার আগ্রহ প্রকাশ করেছেন, সব দুর্দান্ত শটকে বাধাগ্রস্ত করেছেন। আর্জেন্টিনার খেলোয়াড়।

মোস্তফা হাকিম গ্রুপের মালিকানাধীন চট্টগ্রামের আকবর শাহ থানাধীন মোস্তফা হাকিম বাগানবাড়িতে ফ্ল্যাটটি দিতে চান তিনি। এছাড়া মোহাম্মদ আল ওয়াইসকে চট্টগ্রামে নিয়ে আসা এবং শেখ রাসেল মিনি স্টেডিয়ামে তাকে স্বাগত জানানোর বিষয়েও আগ্রহ প্রকাশ করেন মনজুর।

সৌদি আরবের মহান বিজয়ে মুসলিম উম্মাহর সুনাম বেড়েছে বলেও মনে করেন চসিকের সাবেক এই মেয়র।

বুধবার (২৩ নভেম্বর) সকালে শোকরানা সমাবেশ ও দোয়া মাহফিলে মনজুর আলম এ কথা বলেন। সৌদি আরব আর্জেন্টিনাকে হারিয়ে জিতেছিল বলেই এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। চট্টগ্রাম নগরীর কর্নেলহাট সংলগ্ন মোস্তফা হাকিম ভবন মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ প্রসঙ্গে এম মঞ্জুর আলম গণমাধ্যমকে বলেন, ‘আবেগের দেশ হিসেবে সৌদি আরবের জয়ের জন্য বাংলাদেশ সরকারের অনুমোদনে আলহাজ্ব মোস্তফা ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পক্ষ থেকে সৌদি গোলরক্ষক মোহাম্মদ আল ওয়াইসিকে স্বাগত জানাতে আমরা আগ্রহী। এবং বিশ্বের মুসলমানদের অনুভূতি এবং আমরা তাকে উপহার হিসেবে একটি ফ্ল্যাট দিতে চাই।”

তিনি বলেন, “আমরা ইতিমধ্যে প্রক্রিয়া শুরু করেছি। গোলরক্ষককে সংবর্ধনা ও ফ্ল্যাট দেওয়ার জন্য আমরা বাংলাদেশে সৌদি দূতাবাসের মাধ্যমে আবেদন করব। যদি অনুমতি দেওয়া হয় এবং বাংলাদেশ সরকার অনুমতি দেয়, তাহলে আমরা একটি অনুষ্ঠানের আয়োজন করব।”

এর আগে দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে মনজুর আলম বলেন, আর্জেন্টিনার মতো শক্তিশালী দলকে হারিয়ে মুসলিম উম্মাহর সুনাম উজ্জ্বল করেছে সৌদি আরব। এশিয়ার দেশ ও মুসলিম দেশগুলোর এমন জয়ে আমরা খুশি।

তিনি বলেন, “এই গোলরক্ষক সৌদি গোলের নিচে দেয়ালের মতো দাঁড়িয়েছিলেন, তার কারণেই সৌদি আরব জিততে পেরেছিল।” আমরা গোলরক্ষক মোহাম্মদ আল-ওয়াইসিকে বাংলাদেশে একটি ফ্ল্যাট উপহার দিতে প্রস্তুত।’

প্রসঙ্গত,এ দিকে সৌদির কাছে বাজে ভাবে হেরে এক প্রকার পচা সামুকে পা কাটলো আর্জেন্টিনা। আর বিষয়ে তাদের কোটি ভক্তরা এ নিয়ে করছে শোকের প্রলাপ। সেই সাথে গ্রূপ পর্ব থেকে নক আউট পর্বে যাওয়া বেশ কঠিন হয়ে পড়েছে আর্জেন্টিনার।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *