Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / সোহানুর রহমানকে মাফ করে দিলেন শাবনূর, জানা গেলে আসলে কি হয়েছিলো তাদের মধ্যে

সোহানুর রহমানকে মাফ করে দিলেন শাবনূর, জানা গেলে আসলে কি হয়েছিলো তাদের মধ্যে

খ্যাতিমান পরিচালক সোহানুর রহমান সোহানের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন এক সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূর। এ সময় তিনি বিখ্যাত পরিচালককে ক্ষমা করে দিয়েছেন বলেও জানান।

বুধবার রাতে এক ফেসবুক পোস্টে শোক প্রকাশ করে অভিনেত্রী শাবনূর বলেন, ‘হায় জীবন!
ভারাক্রান্ত হৃদয়ে বলছি কিংবদন্তি চলচ্চিত্র নির্মাতা সোহানুর রহমান সোহান আর আমাদের মাঝে নেই (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাহি রাজিউন)। উল্লেখ্য, সোহানুর রহমান সোহানের স্ত্রীও গতকাল স্ট্রোকে মারা গেছেন।

তিনি বলেন, চাচা সোহান যাওয়ার আগে মিডিয়ায় আমার বিরুদ্ধে কিছু মিথ্যা অভিযোগ করেছেন। সে আমাকে সমাজে অপমান করেছে এবং আমার সম্মান হানিকরেছে। অনেকেই তার অপবাদের বিরুদ্ধে প্রতিশোধ নিতে বলেছেন। আমি চাইলে মিডিয়ায় তার মিথ্যা অপবাদের প্রতিবাদ করতে পারতাম।

তিনি আরও বলেন, “এর আগেও তিনি একটি সাক্ষাৎকারে আমার বিরুদ্ধে এমন বাজে মন্তব্য করেছিলেন। তারপরও আমি তার অপবাদের জবাব দেইনি। সোহান চাচা আমার বাবার মতো অনেক বয়স্ক। আমি কিছু করলে তিনি আমাকে শাস্তি দিতে পারেন। আমি কয়েকদিন আগে তার সাথে ফোনে কথা হয়।তারপর তাকে জিজ্ঞেস করলাম, চাচা, আপনি কি কোন কারণে আমার উপর রাগ করছেন?আপনি মিডিয়ায় আমার বিরুদ্ধে কথা বলছেন।তখন তিনি বললেন আপনি আমাদের ইন্ডাস্ট্রির মেয়ে, আমার মেয়ের মতো। আমি কেন তোমার উপর রাগ করব।আর আমি তোমাকে খারাপ কিছু বলিনি।তার পর গত সপ্তাহে সে আবার আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করেছে।

শাবনূর বলেন, ‘আমার একটাই আফসোস যে, কেন বা কার চক্রান্তে সে প্রভাবিত হয়ে আমার পেছনে পড়ে গেল তা আমি জানি না। যাই হোক, সবার উদ্দেশ্যে একটা কথাই বলতে চাই ভাই জীবনটা খুব ছোট। দাঙ্গা-হাঙ্গামা করে লাভ কি? আসুন আমরা একে অপরের বিরুদ্ধে না দাঁড়াই, আসুন আমরা সবাই ঐক্যবদ্ধ হই। গন্তব্য একটাই, এই পৃথিবীর মায়া ত্যাগ করতে হবে সবাইকে।’

অভিনেত্রী বলেন, ‘যেহেতু ক্ষমা একটি বড় গুণ তাই আমি তাকে ক্ষমা করে দিয়েছি। চাচা ও তার স্ত্রীর রুহের মাগফেরাত কামনা করছি।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *