Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / সোশ্যাল মিডিয়ায় ছোট বোনের স্ট্যাটাস নিয়ে শোরগোল, আলোচনায় সোহেল তাজ

সোশ্যাল মিডিয়ায় ছোট বোনের স্ট্যাটাস নিয়ে শোরগোল, আলোচনায় সোহেল তাজ

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সোহেল তাজকে নিয়ে একটি স্ট্যাটাস শেয়ার করেন বোন মাহজাবিন আহমদ মিমি। আর এরপর পরই ঐ পোস্টকে ঘিরে রীতিমতো শুরু হয় ব্যাপক শোরগোল। কৌতুহল বসত অনেকেই প্রশ্ব তুলেছেন, তবে সত্যি সত্যিই আবারও আওয়ামী লীগে ফিরছেন তিনি?

তানজিম আহমদ সোহেল তাজ বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহমদের একমাত্র পুত্র। এক দশক আগে তিনি রাজনীতি থেকে অবসর নিয়েছেন। তবে আবারও রাজনীতিতে ফিরছেন তিনি। আগামী ডিসেম্বরে অনুষ্ঠেয় ক্ষমতাসীন আওয়ামী লীগের জাতীয় সম্মেলনে গুরুত্বপূর্ণ পদে আসছেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজ। এ জন্য তিনি মানসিক প্রস্তুতি নিয়েছেন বলে জানা গেছে।

সূত্র জানায়, আওয়ামী লীগের আগামী কাউন্সিলে গুরুত্বপূর্ণ পদ নিয়ে রাজনীতিতে ফিরছেন সোহেল তাজ। তাকে গুরুত্বপূর্ণ পদে দেওয়ারও প্রাথমিক সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

সোহেল তাজের সক্রিয় রাজনীতিতে ফেরার বিষয়টি জানা যায় বৃহস্পতিবার (১১ আগস্ট) রাতে এক ফেসবুক স্ট্যাটাসকে ঘিরে।

সোহেল তাজের ছোট বোন মাহজাবিন আহমেদ মিমি তার ফেসবুক টাইমলাইনে একটি স্ট্যাটাস দিয়েছেন। এতে তিনি লিখেছেন, ‘বাংলাদেশ আওয়ামী লীগের আসন্ন কাউন্সিল অধিবেশনে দলীয় নেতৃত্বে আসছেন তানজিম আহমেদ (সোহেল তাজ), ইনশাআল্লাহ। জয় বাংলা! জয় বঙ্গবন্ধু! জয়তু শেখ হাসিনা!! বাংলাদেশ চিরজীবী হোক।

এ স্ট্যাটাসের ভিত্তিতে আওয়ামী লীগের একাধিক নেতার সঙ্গে যোগাযোগ করা হলে তারা কেউই এ বিষয়ে কোনো মন্তব্য করতে রাজি হননি। তবে নাম প্রকাশে অনিচ্ছুক আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর এক সদস্য বলেন, এটা আমাদের নেত্রীর ব্যাপার। নেত্রী মনে করলে তাকে দলে আনতে পারেন। আমরা এ বিষয়ে মন্তব্য করার অবস্থানে নেই।

তবে আবারও আওয়ামী লীগের রাজনীতিতে ফিরবেন কিনা, এ বিষয়ে এখনো সোহেল তাজের পক্ষ থেকে কোনো কিছুই জানা যায়নি। তবে অনেকেই মনে করছেন, এবার তার আওয়ামী লীগে ফিরে আসার সম্ভাবনা অনেক বেশি।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *