Friday , September 20 2024
Breaking News
Home / National / সোশ্যাল মিডিয়ায় ওবায়দুল কাদেরের বিরুদ্ধাচারণ, ৫ জনের নামে থানায় অভিযোগ

সোশ্যাল মিডিয়ায় ওবায়দুল কাদেরের বিরুদ্ধাচারণ, ৫ জনের নামে থানায় অভিযোগ

ফেইসবুক লাইভে এসে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের নামে বিদ্রুপ মন্তব্য করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় আজ বৃহস্পতিবার (৭ অক্টিবর) ৫ জনের বিরুদ্ধে সুধারাম মডেল থানায় অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানা গেছে। জড়িতদের মধ্য রয়েছে- জাহাঙ্গীর শেখ, জহির মেম্বার, মেহেদী হাসান মিঠু, ফারুক হোসেন ও শহিদ। এ ঘটনায় ইতিমধ্যে পদক্ষেপ নিয়েছেন করেছেন আইনশৃঙ্খলা বাহিনী।

এদিকে থানায় এই অভিযোগটি দায়ের করেন,সদর উপজেলার ১নম্বর চরমটুয়া ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি ও দক্ষিণ মনারখিল গ্রামে সোলেমান সরর্দারের ছেলে মো. জয়নাল আবেদীন।

জয়নাল আবেদীন জানান, ৩০ সেপ্টেম্বর বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুমতিক্রমে দলের সাধারণ সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদের নোয়াখালী জেলা আওয়ামী লীগের ৮৭ সদস্যের আহ্বায়ক কমিটি অনুমোদন করেন। কমিটি ঘোষণার পর ওইদিন বিকাল ৩টার দিকে সদর উপজেলার পশ্চিম কাশিপুর গ্রামের নুর ইসলামের ছেলে জাহাঙ্গীর শেখ উপজেলার উত্তর চাকলা গ্রামের হোসেনের ছেলে মো. ফারুক হোসেনের ফেসবুক আইডি থেকে জহির মেম্বার, মেহেদী হাসান মিঠু, শহিদের সহযোগিতায় লাইভে এসে ওবায়দুল কাদেরকে উদ্দেশ্য করে অপমানজনক বিরুদ্ধাচারণ করে সম্মানহানী করে।

এদিকে এ ঘটনায় সুধারাম মডেল থানার ওসি মো. শাহেদ উদ্দিনের যোগাযোগ করা হলে তিনি সংবাদ মাধ্যমকে জানান, সেতুমন্ত্রীর বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় বিরুদ্ধাচারণ করায় একটি লিখিত অভিযোগ পেয়েছেন তিনি। আর এ অভিযোগের আলোকে ইতিমধ্যে বিষয়টি খুতিয়ে দেখতে শুরু করেছেন তিনি। এ অভিযোগ প্রমানিত হলে খুব শীঘ্রই অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

About

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *