Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / সোশ্যাল মিডিয়ায় সালমান-সোনাক্ষীর বিয়ের ছবি ভাইরাল, জানা গেল সত্যতা

সোশ্যাল মিডিয়ায় সালমান-সোনাক্ষীর বিয়ের ছবি ভাইরাল, জানা গেল সত্যতা

ভারতীয় হিন্দি সিনেমার তুমুল জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম এক নাম সোনাক্ষী সিনহা। ক্যারিয়ারের শুরু থেকেই রয়েছেন জনপ্রিয়তা শীর্ষে। নিপুন অভিনয় দিয়ে যেন মুগ্ধ করে রেখেছেন কোটি কোটি ভক্ত-শুভাকাঙ্খীদের। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া সালমান খানের সঙ্গে বেশ কয়েকটি ছবি নিয়ে চলছে বেশ শোরগোল।

সম্প্রতি শোনা যাচ্ছে, তিনি সালমান খানকে বিয়ে করেছেন, তাও সবার অজান্তেই। সোশ্যাল মিডিয়ায় গুজব রয়েছে যে সালমান খান এবং সোনাক্ষী সিনহা একে অপরের সাথে বাগদান করেছেন এবং কাউকে না জানিয়ে তারা একে অপরকে বিয়ে করেছেন। এ বিষয়ে শুধু তাদের পরিবারের সদস্যরা জানেন।

সোনাক্ষী আজকের দিনে দাঁড়িয়ে যে সম্মান এবং যে ভালোবাসা পেয়েছেন তার পুরোটাই কিন্তু তার অভিনয় এবং তার ভালো ব্যবহারের পুরস্কারস্বরূপ। সালমান খান হোক বা অন্যান্য তারকা, তিনি সবার সাথে স্বাচ্ছন্দ্যের সাথে অভিনয় করেছেন এবং প্রতিটি সিনেমায় তিনি তার সেরাটা দিয়েছেন। যদি আমরা এই সিনেমা জগতের কথা বলি, বলিউড তাকে জনপ্রিয়তা দিয়েছে, খ্যাতি দিয়েছে, নাম, খ্যাতি সবকিছু দিয়েছে।

তা ছাড়া, সালমান খানের সাথে তার অভিনীত সমস্ত সিনেমা সুপারহিট হয়েছে, বলতে গেলে তিনি এই মুহূর্তে ভারতের সবচেয়ে বড় চলচ্চিত্র তারকাদের একজন। কিন্তু সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ভাইরাল হয়েছে, যেখানে সোনাক্ষী ও সালমানকে একসঙ্গে বিয়ে করতে দেখা যাচ্ছে। সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ভাইরাল হয়েছে যেখানে তারা দুজনকেই বর-কনের মতো দেখাচ্ছে। এই ছবি এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় বেশ আলোড়ন তুলেছে। তবে জেনে নেওয়া যাক এই ছবির কোনো বাস্তব অস্তিত্ব খুঁজে পাওয়া যাচ্ছে না। এই ছবিটি সম্পূর্ণ এডিট করা হয়েছে এবং আসলে দুজনের বিয়ে হয়নি।

প্রিয় অভিনেতা ও অভিনেত্রীকে এমন কাণ্ডে তীব্র নিন্দা প্রকাশ করেছেন গুণী এই জুটির অসংখ্য ভক্ত-শুভাকাঙ্খীরা। একই সঙ্গে এমনটা আর না করারও অনুরোধ করেছেন তারা।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *