Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / সে আমার গলায় দড়িটা ঝুলিয়েছে, তখন ভীষণ হতবাক হয়েছি : চঞ্চল চৌধুরী

সে আমার গলায় দড়িটা ঝুলিয়েছে, তখন ভীষণ হতবাক হয়েছি : চঞ্চল চৌধুরী

দুই বাংলার জনপ্রিয় তারকা চঞ্চল চৌধুরী। একের পর এক সিনেমায় বিভিন্ন চরিত্রে অভিনয় করে ব্যাপক সাড়া পাচ্ছেন তিনি। অন্যদিকে দেশের জনপ্রিয় নির্মাতা রেদওয়ান রনি। এখন তারা একসঙ্গে কাজ করতে যাচ্ছেন।

দীর্ঘ বিরতির পর ‘দম’ নিয়ে ফিরছেন রেদওয়ান রনি। তার সঙ্গে রয়েছেন গুণী অভিনেতা চঞ্চল। এটি একটি সত্য ঘটনা অবলম্বনে নির্মিত বলে জানা গেছে। আর সিনেমার প্রধান চরিত্রে দেখা যাবে চঞ্চলকে। তবে সিনেমাটিতে কার সঙ্গে জুটি বাঁধবেন তা এখনো চূড়ান্ত হয়নি।

সিনেমা নিয়ে চঞ্চল বলেন, রনির সঙ্গে ব্যক্তিগত সম্পর্ক দীর্ঘদিনের। চরকি যখন শুরু হয়, তখনও তাকে সিনেমা বানাতে বলতাম। ফাইনালি সে আমার গলায় দড়িটা ঝুলিয়েছে। এবারের সিনেমার গল্প যখন রনি আমাকে শুনিয়েছে, তখন আমি ভীষণ হতবাক হয়েছি। এতো অসাধারণ একটা গল্প। পাশাপাশি আমার চরিত্রটাও বেশ চ্যালেঞ্জের।

অভিনেতা আরও বলেন, ‘দম’ অনেক আয়োজন ও বড় ক্যানভাসের সিনেমা। তবে আমার কাছে যেটা সবচেয়ে ভালো লেগেছে সেটা হল একই সঙ্গে তিনটি বড় প্রযোজনা প্রতিষ্ঠান যুক্ত রয়েছে এই সিনেমার সঙ্গে। দুই বাংলার সমন্বয়ে সিনেমাটি নতুন দিগন্তের সূচনা করবে বলে আশা করছি।

নির্মাতা রেদওয়ান রনি বলেন, কিছুটা দম নিয়ে নতুন সিনেমা নিয়ে ফিরছি। সত্য ঘটনা বরাবরই আমাকে ভীষণ অনুপ্রাণিত করে। অনেক বছর পর চলচ্চিত্র নির্মাণের ক্ষুধা নিবারণের জন্য এই গল্পই আমাকে তাড়িত করছিল। সাধারণ মানুষের ভয়াবহ মানসিক শক্তি তাকে যে কোনো ভয়ংকর বিপদ থেকে বাঁচিয়ে তুলতে পারে নিমেষেই। মূলত ‘দম’ ছবিতে সেই গল্পটাই বলার চেষ্টা করছি।

‘দম’ ছবির চিত্রনাট্য যৌথভাবে লিখেছেন সৈয়দ আহমেদ শওকী, আল-আমিন হাসান নির্ঝর, সাইফুল্লাহ রিয়াদ, রবিউল আলম রবি ও রেদওয়ান রনি।

অন্যদিকে ছবিটি যৌথভাবে প্রযোজনা করেছে বাংলাদেশের চরকি, আলফা আই এবং ভারতের স্বনামধন্য প্রযোজনা প্রতিষ্ঠান এসভিএফ ফিল্মস। সেই সঙ্গে সবকিছু ঠিক থাকলে ২০২৫ সালে মুক্তি পাবে চঞ্চলের এই সিনেমা।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *