Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / অনন্ত কল্পনাও করতে পারেননি এমনটি ঘটবে, তাকে দেখেই উত্তেজিত জনতা ঘটিয়ে বসলেন অনাকাঙ্খিত কান্ড,

অনন্ত কল্পনাও করতে পারেননি এমনটি ঘটবে, তাকে দেখেই উত্তেজিত জনতা ঘটিয়ে বসলেন অনাকাঙ্খিত কান্ড,

অনন্ত জলিল হলেন মূলত একজন গার্মেন্টস ব্যবসায়ী। গার্মেন্টস ব্যবসার পাশাপাশি তিনি বাংলাদেশের চলচিত্রের একজন খুব জনপ্রিয় নায়ক। তার স্ত্রী বর্ষাও একজন খুব জনপ্রিয় নায়িকা। তারা দুজনই বাংলার মানুষকে অনেক সুন্দর ও সামাজিক সিনেমা উপহার দিয়েছেন। সম্প্রতি এই ঈদে মুক্তি পায় তাদের ‘দিন: দ্য ডে’ সিনেমা কিন্তু সেই সিনেমার টিকিট না পেয়ে সিনেমা হলগেটে মিছিল শুরু করে দেয় দর্শকরা।

ঈদ উপলক্ষে সারাদেশের ১০৭টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে অনন্ত জলিল-বর্ষার চলচ্চিত্র ‘দিন: দ্য ডে’। মুক্তির প্রথম দিন থেকেই দর্শকপ্রিয়তার শীর্ষে রয়েছে ছবিটি। ছবিটি নিয়ে দর্শকদের আগ্রহও কম নয়।

কারণ ছবির নায়ক ও প্রযোজক অনন্ত জলিল শুরু থেকেই বলে আসছেন- ঢাকাই সিনেমার সবচেয়ে ব্যয়বহুল সিনেমা ‘দিন: দ্য ডে’। এতে বাজেট ১০০ কোটি টাকা বলে দাবি করা হচ্ছে।

শুক্রবার বিকেলে ঢাকার কেরানীগঞ্জের লায়ন সিনেমা হলে ছিল দর্শকদের উপচে পড়া ভিড়। দর্শনার্থীরা টিকিট কিনতে দীর্ঘ লাইনে দাঁড়িয়েছেন। পরে অনেকেই টিকিট না পেয়ে হতাশা প্রকাশ করেন। দর্শকরা বিদেশি ছবির শো কমিয়ে ‘দিন: দ্য ডে’-এর শো বাড়ানোর দাবি জানিয়েছেন।

টিকিট না পাওয়া হতাশ দর্শকরা অনন্ত জলিলের উপস্থিতিতে সেখানে মিছিল শুরু করেন। তারা চিৎকার করতে থাকে- ‘টিকিট চাই’, ‘টিকিট নম্বর’। এ সময় সিনেমা হলগেটে দায়িত্বরত কর্মকর্তারা ভিড় সামলাতে হিমশিম খাচ্ছেন।

এদিকে মিরপুরের সনি সিনেমা হলের মালিক মোহাম্মদ হোসেন জানান, গত তিন দিন ধরে ‘দিন: দ্য ডে’ ছবির সব টিকিট অগ্রিম বিক্রি হচ্ছে। তাই শুক্রবার থেকে অনুষ্ঠানের সংখ্যা বাড়িয়েছি। সবাই তখন টিকিট পাবে। অনন্ত জলিল বলেন, সিনেপ্লেক্সগুলো দর্শকের ভিড় সামলাতে পারছে না। এ কারণে সনি ও সিনেপ্লেক্সের অন্যান্য শাখায় একটি করে স্ক্রিন বাড়ানো হচ্ছে।

উল্লেখ্য, অনন্ত জলিলকে ‘দিন: দ্য ডে’ ছবিতে একটি আন্তর্জাতিক সংস্থার পুলিশ অফিসারের ভূমিকায় দেখা গিয়েছিল। তিনি বিভিন্ন সন্ত্রাসী গোষ্ঠীর বিরুদ্ধে অভিযানে অংশ নেন। ছবিটি প্রযোজনা করেছেন ইরানের পরিচালক মুর্তজা আতাশ জমজম। বাংলাদেশ ছাড়াও ছবিটির শুটিং হয়েছে ইরান, তুরস্ক ও আফগানিস্তানে।

প্রসঙ্গত, একের পর এক হিট সিনেমা উপহার দিচ্ছেন এই দুই জনপ্রিয় অভিনয় শিল্পী। তাদের অভিনয়ে মুগ্ধ বাংলার কোটি কোটি মানুষ। দর্শকরা চায় অনন্ত জলিল-বর্ষা যেন আরো দর্শকদের ভালো ভালো সিনেমা উপহার দিতে পারে ভবিষ্যতে আর তেমনটা দেবেন বলেও বলেছেন বাংলার এই গুনী শিল্পীরা।

About Shafique Hasan

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *