Friday , September 20 2024
Breaking News
Home / National / সেই লঞ্চের অগ্নিকাণ্ডের ঘটনায় বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রীকে এক বার্তা পাঠালো ভারত

সেই লঞ্চের অগ্নিকাণ্ডের ঘটনায় বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রীকে এক বার্তা পাঠালো ভারত

বিদায়ী বছর ২০২১ সালের শেষ মাসে ঝালকাঠির সুগন্ধা নদীতে যাত্রীবাহী একটি লঞ্চে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এই ঘটনায় প্রায় ৫০ জনের মত নি/হ/ত হয়েছে। এবং অসংখ্য মানুষ গুরুত্ব আ/হ/ত হয়েছে। এদিকে এবার এই ঘটনায় দুঃখ প্রকাশ করে বার্তা পাঠালো ভারত।

সম্প্রতি ঝালকাঠির সুগন্ধা নদীতে একটি যাত্রীবাহী লঞ্চে অগ্নিকাণ্ডে হ/তা/হ/তের ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী ড. এস জয়শঙ্কর। সোমবার বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেনের কাছে পাঠানো এক শোকবার্তায় ড. জয়শঙ্কর ভারত সরকার এবং তার নিজের পক্ষ থেকে শোকসন্তপ্ত পরিবারগুলোর সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। জয়শঙ্কর প্রিয়জনদের আকস্মিক মৃ/ত্যু/র শোক সইবার মানসিক শক্তি কামনা করেন। তিনি একইসঙ্গে দুর্ঘটনায় আহতদের আশু সুস্থতা কামনা করেন এবং সুস্থভাবে তাদের পরিবারের মাঝে ফিরে যাওয়ারও প্রার্থনা জানান।

অগ্নিকাণ্ডের ঘটনায় ব্যপক অনিয়মের তথ্য উঠে এসেছে প্রকাশ্যে। প্রায় সময় নানা অনিয়মের জের ধরে নৌপথে দূর্ঘটনা ঘটছে। তবে বাংলাদেশ সরকার এই সকল অনিয়ম প্রতিরোধে নানা ধরনের পদক্ষেপ গ্রহন করেছেন। এবং সকল অনিয়মকারীদের শনাক্ত করে আইনের আওতায় আনতে দায়িত্ব প্রাপ্ত ব্যক্তিদের প্রতি কঠোর নির্দেশনা দিয়েছেন।

About

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *