Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / সেই রাতে কি ঘটেছিল, অবশেষে ঘটনার তিনদিন পর প্রকাশ্যে এসে সব জানালেন প্রত্যক্ষদর্শী

সেই রাতে কি ঘটেছিল, অবশেষে ঘটনার তিনদিন পর প্রকাশ্যে এসে সব জানালেন প্রত্যক্ষদর্শী

সম্প্রতি সারা-দেশজুড়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন ঢাকাই সিনেমা জগতের অত্যন্ত খ্যাতিমান ও স্বনামধ্য দুই অভিনেতা ওমর সানী ও জায়েদ খান। জানা যায়, গত ১০ জুন রাজধানী ঢাকার একটি কনভেনশন হলে বিয়ের আনুষ্ঠানিকতা চলছিল খল অভিনেতা ডিপজলের বড় ছেলের। আর সেই অনুষ্ঠানে গিয়ে এক অপ্রত্যাশিত ঘটনা ঘটালেন এই দুই তারকা।

প্রকাশিত খবরে বলা হয়, হঠাৎ করে সবার সামনে জায়েদ খানকে চড় মারেন ওমর সানি। গত চার মাস ধরে জায়েদ মৌসুমীকে গালিগালাজ করে আসছে। সে জন্য জায়েদ খানকে চড় মারেন ওমর সানি। জায়েদও চুপ থাকল না, কোমর থেকে পিস্তল বের করে বলল, আমি গুলি করব।

এদিকে রোববার (১২ জুন) বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিতে সভাপতি ইলিয়াস কাঞ্চনের কাছে জায়েদ খানের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন ওমর সানি।

এদিকে, অনুষ্ঠানের আয়োজক ডিপজল বিষয়টিকে নিছক মিথ্যা বলে অভিহিত করেছেন। তিনি বলেন, এ ধরনের কোনো ঘটনা ঘটেনি। এবার ঘটনার তিনদিন পর গণমাধ্যমে প্রত্যক্ষদর্শীরা এগিয়ে এসেছেন। তিনি এসে ঘটনার সত্যতা স্বীকার করে ওই রাতের বিস্তারিত জানান…

শুক্রবার রাতে বিয়েতে উপস্থিত ছিলেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির কোষাধ্যক্ষ ও খল অভিনেতা যাদু আজাদ। এবার তিনি প্রত্যক্ষদর্শী হয়ে মিডিয়ার সামনে এলেন। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন তিনি বলেন, আমি আমার স্ত্রীকে নিয়ে বিয়েতে গিয়েছিলাম। এই ঘটনা ঘটার সময় আমি একটু দূরে ছিলাম।

তিনি বলেন, ‘খাওয়ার পর ডিপজলের বিয়ের উপহার ও পান জমা দিচ্ছি। আমি আমার স্ত্রী এবং আরও কয়েকজনের সাথে কথা বলছিলাম। হঠাৎ প্রচন্ড শব্দ হল। হঠাৎ এমন আওয়াজ শুনে দৌড়ে সেখানে গেলাম। আমি একটু দূরে যখন শুনলাম জায়েদ খান ওমর সানিকে বলছেন, ‘আমি গুলি করব।’

তিনি আরও বলেন, “দূর থেকে দেখে মনে হচ্ছিল সে তার পকেট থেকে পিস্তল বের করছে। যতক্ষণে কাছে গেলাম, ততক্ষণে ঝামেলা বন্ধ হয়ে গেছে।

তখন ওমর সানি আমাকে বাইরে যেতে বলে, জায়েদের গালে চড় মেরে আমাকে পিস্তল দেখায়। ঘটনার পরপরই ওমর সানি চলে যান। জায়েদ খানও তার আনুমানিক অনুষ্ঠানের আধা ঘণ্টা পর বেরিয়ে আসেন। তারপর অবশ্য মারামারি, ধাক্কাধাক্কি শেষ। ডিপজলকে শান্ত করে খেতে বললেন। কিন্তু কেউ খায়নি। বাইরে. তবে ঘটনা বেশিক্ষণ স্থায়ী হয়নি। একটু পরেই। সিনেমার শুটিংয়ের দৃশ্য মনে হতে পারে। কারণ শোতে সবাই ছিলেন অভিনেতা। ‘

তবে এ অভিযোগের আলোকে চিত্রনায়ক জায়েদ খানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি এ অভিযোগ অস্বীকার করে সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, এ ধরণের কোনো ঘটনা ঘটেনি। একই সাথে তিনি সানীকে মাতাল বলেও উল্লেখ করেছেন।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *