Friday , September 20 2024
Breaking News
Home / National / সেই দুই গাড়ি ফেরত পেল পুলিশ হাসপাতাল

সেই দুই গাড়ি ফেরত পেল পুলিশ হাসপাতাল

রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের ওই দুটি গাড়ি ফিরে গেছে। শনিবার বিকেলে টয়োটা ক্রাউন কার নামে গাড়িটি ফেরত দেন চালক। এর আগে, গত বৃহস্পতিবার জাপানি Nissan Petrol Y62 SUV ফেরত দেওয়া হয়েছিল।

আজ সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেছেন কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের বর্তমান পরিচালক শেখ মো. রেজাউল হায়দার। তিনি বলেন, “আমি আজ বিকেলে একটি টয়োটা ক্রাউন গাড়ি পেয়েছি। এর আগে গত বৃহস্পতিবার বিকেলে একটি জাপানি নিসান পেট্রোল Y62 SUV আমাদের দেওয়া হয়েছিল৷

অবসরপ্রাপ্ত অতিরিক্ত আইজিপি কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের নামে নিবন্ধিত দুটি গাড়ি ব্যবহার করছিলেন। হাসান উল হায়দার। এ বিষয়ে শুক্রবার দৈনিক আজকের পত্রিকায় ‘অবসরপ্রাপ্ত অতিরিক্ত আইজিপির কাছে দুটি হাসপাতালের গাড়ি’ শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়। এরপর বিষয়টি পুলিশ সদর দপ্তর ও কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের নজরে আসে।

বিষয়টি নিয়ে তুমুল সমালোচনার মুখে হাসপাতালের গাড়ি দুটি ফেরত দেন হাসান উল হায়দার।

গত ১৫ সেপ্টেম্বর হাসান উল হায়দার সরকারি চাকরি থেকে স্বাভাবিক অবসর নেন। এর আগে, তিনি 16 ফেব্রুয়ারী, 2022 পর্যন্ত রাজারবাগের কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের পরিচালক হিসাবে দায়িত্ব পালন করেছিলেন। এর পরে, এপিবিএন-এ স্থানান্তরিত হলে, পুলিশ তাদের সাথে হাসপাতালের জাপানি নিসান প্যাট্রোল Y62 SUV এবং টয়োটা ক্রাউন কার নিয়ে যায়। অবসরের তিন মাস পরও তিনি সরকারি দুটি গাড়ি ব্যবহার করছেন। পত্রিকাটি গাড়ি দুটির খোঁজখবর নেওয়ার পর গত বৃহস্পতিবার বিকেলে একটি গাড়ি ফেরত দেন তারা।

About Zahid Hasan

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *