Friday , September 20 2024
Breaking News
Home / National / সেই ত্যাগী নেতার মৃত্যুতে শেখ হাসিনা বললেন, আ’লীগ এক নিবেদিতপ্রাণ নেতাকে হারালো

সেই ত্যাগী নেতার মৃত্যুতে শেখ হাসিনা বললেন, আ’লীগ এক নিবেদিতপ্রাণ নেতাকে হারালো

গতকাল রোববার (৫ ফেব্রুয়ারি) রাত ১২টা ৪৫ মিনিটের দিকে রাজধানী ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন সংসদ সদস্য ও চট্টগ্রাম দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমদ (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর।

এদিকে আওয়ামী লীগের অন্যতম ত্যাগী এই নেতার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এক শোক বার্তায় প্রধানমন্ত্রী বলেন, মোছালেম উদ্দিন ১৯৬৯ সালে সরকারি কমার্স কলেজের ভিপি নির্বাচিত হন এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে সাড়া দিয়ে মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেন।

১৯৭০ থেকে ১৯৮২ সাল পর্যন্ত তিনি বাংলাদেশ ছাত্রলীগের চট্টগ্রাম শহর ও জেলায় বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন। তিনি ২০০৫ থেকে ২০১৩ সাল পর্যন্ত চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং ২০১৩ সাল পর্যন্ত চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন। মোসলেম উদ্দিনের মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগ একজন নিবেদিতপ্রাণ নেতাকে হারালো।

পরিশেষে গুণী এই নেতার আত্মার মাগফেরাত কামনা করে পরিবার ও স্বজনদের প্রতি সমবেদনা প্রকাশ করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একই সঙ্গে মোছলেম উদ্দিনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন দলের অন্যান্য নেতাকর্মীরাও।

About Rasel Khalifa

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *