Saturday , September 21 2024
Breaking News
Home / Countrywide / সেই জঙ্গি ছিনতাই নিয়ে এবার ভিন্ন বার্তা দিলেন স্বরাষ্ট্রমন্ত্রী

সেই জঙ্গি ছিনতাই নিয়ে এবার ভিন্ন বার্তা দিলেন স্বরাষ্ট্রমন্ত্রী

সম্প্রতি বাংলাদেশের আদালতের চত্বরে সময় ঘটে গেছে একটি সিনেমাটিক ঘটনা। আর সেই সিনেমাটিক ঘটনায় পুলিশের কাছ থেকে ছিনতাই করে নেয়া হয় দুই সাজা প্রাপ্ত জঙ্গিকে। এ ঘটনা নিয়ে এখনো চলছে বেশ আলোচনা সমলোচনা। এ দিকে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, আদালত থেকে দুই জঙ্গি পালানোর সঙ্গে জড়িতদের বিচারের আওতায় আনা হবে।

মঙ্গলবার সকালে গাজীপুর কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে ৬০তম মৌলিক প্রশিক্ষণ কোর্স-২০২২ শপথ গ্রহণ ও সমাপনী কুচকাওয়াজে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী এ কথা বলেন।

এ সময় মন্ত্রী আরও বলেন, এ নিয়ে আমরা উদ্বিগ্ন। এ বিষয়ে কোনো ফাঁক আছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে এবং কোনো ভুল আছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নিরাপত্তা সেবা বিভাগের সচিব আবদুল্লাহ আল মাসুদ চৌধুরী।

এ ছাড়া কারা মহাপরিদর্শক ব্রিগেডিয়ার জেনারেল এএসএম আনিসুল হক, জিএমপি কমিশনার মোল্লা নজরুল ইসলাম, গাজীপুরের জেলা প্রশাসক আনিসুর রহমানসহ স্বরাষ্ট্র মন্ত্রণালয় ও কারা অধিদপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। কারাগারের ঢাকা বিভাগের উপ-মহাপরিদর্শক একেএম ফজলুল হক ৬০তম ব্যাচের কারারক্ষীদের মৌলিক প্রশিক্ষণ কোর্সের কমান্ড্যান্ট হিসেবে দায়িত্ব পালন করেন। প্রধান প্রশিক্ষকের দায়িত্ব পালন করেন কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এর ভারপ্রাপ্ত সিনিয়র জেল সুপার আমিরুল ইসলাম।

প্রসঙ্গত, এ দিকে এই ঘটনায় এখনো হয়নি কোনো সুরাহা। চলছে নানা ধরনের খোজ। সেই সাথে জানানো হয়েছে এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হলে তাদের দেয়া হবে কঠোর শাস্তি।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *