Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / সেই ঘটনার রেশ কাটতেই এবার নতুন আরেক তথ্য দিলেন সানী-মৌসুমীর ছেলে

সেই ঘটনার রেশ কাটতেই এবার নতুন আরেক তথ্য দিলেন সানী-মৌসুমীর ছেলে

সম্প্রতি গত কয়েকদিন আগেই রাজধানী ঢাকায় ঢাকাই সিনেমার অন্যতম ‘খল’ অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলের ছেলের বিয়ের অনুষ্ঠানে গিয়ে রীতিমতো এক অপ্রত্যাশিত ঘটনা ঘটিয়ে সংবাদ মাধ্যমের শিরোনামে উঠে আসেন চিত্রনায়ক জায়েদ খান-ওমর সানী ও চিত্রনায়িকা আরিফা পারভিন জামান মৌসুমী। তবে সেই ঘটনার রেশ কাটতেই এবার নতুন এক তথ্য দিলেন সানী-মৌসুমীর ছেলে ফারদিন এহসান স্বাধীন।

ফারদিন এহসান ২০১৬ সাল থেকে রেস্টুরেন্ট ব্যবসার সাথে জড়িত। তার পদাঙ্ক অনুসরণ করে রাজধানীর গুলশানে একটি নতুন রেস্টুরেন্ট খুলতে যাচ্ছেন ফারদিন। সুন্দর এই রেস্তোরাঁটির নাম দেওয়া হয়েছে ‘চাপওয়ালা’। জুলাইয়ের প্রথম সপ্তাহে এটি উদ্বোধন করা হবে। নতুন রেস্তোরাঁ প্রসঙ্গে ফারদিন বলেন, উত্তরা, বনানী ও গুলশানে আমাদের যে রেস্তোরাঁ আছে, সেখানে শুধু বিদেশি খাবার আছে। যেহেতু আমি বাংলাদেশের নাগরিক। তাই বাঙালি খাবার নিয়ে কিছু করার তাগিদ কাজ করছিল। যে কারণে তৈরি হচ্ছে ‘চাপওয়ালা’ রেস্টুরেন্ট।

এটা সম্পূর্ণ আমার থিম, আইডিয়া। কী কী খাবার পাওয়া যাবে জানতে চাইলে ফারদিন বলেন, মেইনলি ফোকাস হচ্ছে চাপের উপরে। নাম দেখেই বোঝা যাচ্ছে।

পুরান ঢাকার আসল চাপ পাওয়া যাবে। থাকবে লুচি, আলুর দম। আর প্রতি শুক্রবারে থাকব নানা ধরনের বিশেষ খাবার। ওই দিন রেস্টুরেন্টে কী খাবার থাকবে তা ক্রেতা আসলে জানতে পারবে। তার আগে আমরা বলব না। যেমন শীতকালে থাকবে গরুর মাংস, চুইঝাল ও চিতই পিঠা বা ছোট ভাপানো পিঠা।

উল্লেখ্য, এক সঙ্গে কাজের সূত্র ধরে সানীর সঙ্গে প্রেমের সম্পর্ক উঠে মৌসুমীর। আর এরই ধারাবাহিকতার মধ্যদিয়ে ১৯৯৬ সালের ২ আগস্ট দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে সানীর সঙ্গে বন্ধনে আবদ্ধ হন মৌসুমী। বর্তমানে এক ছেলে ও মেয়ের অভিভাবক এই দম্পতি।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *