Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / সেই এডিসি হারুনের বিরুদ্ধে মামলা করবেন কিনা সাফ জানিয়ে দিলেন ছাত্রলীগ সভাপতি

সেই এডিসি হারুনের বিরুদ্ধে মামলা করবেন কিনা সাফ জানিয়ে দিলেন ছাত্রলীগ সভাপতি

কেন্দ্রীয় ছাত্রলীগের দুই নেতাকে শাহবাগ থানায় নিয়ে মা/রধরের ঘটনায় পুলিশের রমনা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) হারুন অর রশিদসহ অভিযুক্ত পুলিশ সদস্যদের বিরুদ্ধে মামলা করবে না ছাত্রলীগ।

সোমবার (১১ সেপ্টেম্বর) দুপুরে ডিএমপি কার্যালয়ে ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুকের সঙ্গে বৈঠক শেষে ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন এ কথা বলেন। এ ঘটনায় ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বিভাগীয় তদন্তের ওপর আস্থা রাখতে চায় সংগঠনটি।

সাদ্দাম হোসেন বলেন, যে অপ্রত্যাশিত ও দুঃখজনক ঘটনা ঘটেছে তাতে বাংলাদেশের সকল নেতাকর্মীর হৃদয়ে রক্তক্ষরণ হয়েছে। এ ঘটনায় আইনি প্রক্রিয়া নিশ্চিত করতে এবং দোষীদের বিরুদ্ধে আইনি প্রক্রিয়া নিশ্চিত করতে গতকাল (রোববার) আমরা স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠক করেছি। পরে আজ (সোমবার) ডিএমপি কমিশনারের সঙ্গে বৈঠক করেছি। ডিএমপি কমিশনার আমাদের আশ্বস্ত করেছেন যে বিভাগীয় তদন্ত করে দোষীদের বিরুদ্ধে সর্বোচ্চ আইনি শাস্তি নিশ্চিত করা হবে।

এ ঘটনায় মামলা হবে কি না? জানতে চাইলে সাদ্দাম হোসেন বলেন, ডিএমপির বিভাগীয় তদন্তে ছাত্রলীগের আস্থা রয়েছে।

প্রসঙ্গত, শনিবার (৯ সেপ্টেম্বর) রাতে এডিসি হারুন অর রশিদ তাদের শাহবাগ থানায় নিয়ে গিয়ে কেন্দ্রীয় ছাত্রলীগের সেক্রেটারি ও শহীদুল্লাহ হলের সাধারণ সম্পাদক শরীফ আহমেদ মুনিম এবং কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও ফজলুল হক হলের সভাপতি আনোয়ার হোসেনকে নাইমকে নি/র্যাতন করেন। এ ঘটনায় রোববার (১০ সেপ্টেম্বর) এডিসি হারুনকে এপিবিএনে বদলি করা হয়েছে। অন্যদিকে ঘটনা তদন্তে বিভাগীয় তদন্ত কমিটি গঠন করেছে ডিএমপি।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *